চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

চঞ্চল চৌধুরীর নতুন ছবি ‘দম’, পরিচালক রেদওয়ান রনি

‘হাওয়া’র পর নতুন দেশি ছবিতে চঞ্চল চৌধুরী

‘হাওয়া’র পর কলকাতায় মুক্তির অপেক্ষায় থাকা ‘পদাতিক’ ছবি করলেও ঢাকার নতুন ছবিতে দেখা যায়নি অভিনেতা চঞ্চল চৌধুরীকে। তবে তিনি ওটিটি মাধ্যমে বেশ সরব। নতুন খবর হচ্ছে, মনপুরা, আয়নাবাজি দিয়ে বাজিমাৎ করা জনপ্রিয় এ অভিনেতা আবার নতুন ছবি নিয়ে ফিরছেন।

চ্যানেল আই অনলাইনকে একাধিক সূত্র জানায়, চঞ্চল চৌধুরীর নতুন ছবির নাম ‘দম’। শনিবার (৯ ডিসেম্বর) বিকেলে নগরীর একটি ফাইভ স্টার হোটেলে এ ছবির ঘোষণা দেয়া হবে। চঞ্চলকে নিয়ে ‘দম’ নামে এ ছবিটি পরিচালনা করবেন চোরাবালি, আইসক্রিম খ্যাত নির্মাতা রেদওয়ান রনি।

তবে অফিসিয়াল ঘোষণার আগে কেউ এ ব্যাপারে মুখ খোলেননি। দীর্ঘদিন আগে চলচ্চিত্র নির্মাণ প্রসঙ্গে দীর্ঘদিন আগে চ্যানেল আই অনলাইনকে এক সাক্ষাৎকারে রেদওয়ান রনি জানিয়েছিলেন, তিনি এবার থ্রিলার জার্নির গল্প নিয়ে সিনেমা বানাবেন। আগে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে, পরে অ্যাপে আসবে।

ঢাকার পাশাপাশি পশ্চিমবঙ্গেও সুনাম ছড়াচ্ছেন চঞ্চল চৌধুরী। ‘তাকদীর’ ও ‘কারাগার’ দিয়ে তিনি ওপার বাংলাতে ব্যাপক পরিচিতি পেয়েছেন। সম্প্রতি পশ্চিমবঙ্গে ‘সেরা বাঙালি’ সম্মানে সম্মানিত হয়েছেন। তার নতুন ছবি ‘দম’ ঢাকার পাশাপাশি কলকাতাতেও মুক্তি পাবে।

Reneta April 2023

ছবিটি ঢাকার চরকি, আলফা আই-এর যুক্ত আছে ওপারের শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)। এই তিন প্রযোজনা প্রতিষ্ঠান একত্রে ‘সুড়ঙ্গ’ নির্মাণ করেছিল।এবার চঞ্চল-রনির এই ছবিতে আরও কারা থাকছেন, কবে মুক্তি জানা যাবে বিস্তারিত জানা যাবে শনিবার বিকেলের ঘোষণা অনুষ্ঠানে।

এদিকে, সিনেমার পাশাপাশি নাটকেও অনেকদিন ধরে নির্মাণে নেই রেদওয়ান নেই। তিনি দায়িত্ব পালন করছেন ওটিটি প্লাটফর্ম চরকির সিইও (প্রধান নির্বাহী) হিসেবে৷ সাক্ষাৎকারে রেদওয়ান রনি বলেছিলেন, আমি নির্মাণ থেকে সরে আসিনি৷ একপ্রকার নির্মাণ প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছি। গল্প শুনি, নির্মাণ নিয়ে পর্যালোচনা করি। যা খুব এনজয়েবল জব। পাশাপাশি চরকির চাকাকে সচল করতে চাচ্ছি। তবে শিগগির নতুন সিনেমা নিয়ে আসছি।