চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

কেন হলিউড ও দক্ষিণী সিনেমা করতে চান না পঙ্কজ?

Nagod
Bkash July

বলিউডের বড় পর্দা হোক কিংবা ওয়েব সিরিজ, এক ঘণ্টা হোক বা পাঁচ মিনিট! তিনি থাকা মানেই অসাধারণ অভিনয়। যা নিয়ে দ্বিমত পোষণ করবেন না কেউই। শুধুমাত্র অভিনয়ের জন্যই দর্শকদের থেকে এতোটা ভালোবাসা পেয়েছেন তিনি। বলছি, জনপ্রিয় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির কথা।

Reneta June

তবে বলিউডে অভিনয়ের রাজ করলেও হলিউড কিংবা ভারতীয় দক্ষিণী সিনেমাতে অভিনয়ের ইচ্ছে নেই ‘মির্জাপুর’ এর কলিন ভাইয়ের। সম্প্রতি গোয়ায় ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এমনটাই জানিয়েছেন তিনি।

তিনি জানান, ‘ভাষা আমার জন্য বাধা নয়, তবে হিন্দি সিনেমা আমি পছন্দ করি। কারণ হিন্দিতে কথা বলতে আমি স্বাচ্ছন্দ্য বোধ করি। আমি এই ভাষাটাকে বুঝি, এই ভাষার ভাবনা, আবেগটাকে অনুভব করি। হলিউডের কথা সরিয়ে রাখলে, আমি তেলুগু এবং মালায়ালাম পরিচালকের কাছ থেকে অফার পাই। কিন্তু আমার মনে হয় ওই ভাষাগুলো আমি বলতে পারব না, তাই ছবিগুলির ক্ষেত্রে সুবিচার করতে পারব না।’

ক্রিস হেমসওয়ার্থের সাথে হলিউড ছবি ‘এক্সট্রাকশন’-এ অভিনয় করেছিলেন বলিউডের পঙ্কজ। অভিনেতার কথায়, ‘হলিউড ছবিতে কাজ করার অনুভূতি আমি ভাষায় প্রকাশ করতে পারব না। এই ছবিটি আমার জন্য সত্যি বিশেষ।  কেউ যদি আমার জন্য হিন্দিভাষী চরিত্র লিখতে পারে, তবে আমি যে কোন ভাষার ছবিতে কাজ করতে প্রস্তুত।’

বর্তমানে পঙ্কজের হাতে আছে অক্ষয় কুমারের সঙ্গে একটি প্রজেক্ট ‘ওহ মাই গড ২’ এছাড়াও হিট ওয়েব সিরিজ ‘মির্জাপুর’ এর তৃতীয় সিজনেও দেখা যাবে পঙ্কজকে। অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

সূত্র: কইমই ডটকম

BSH
Bellow Post-Green View