চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা বায়েজিদের জামিন স্থগিত

Nagod
Bkash July

পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খোলা যুবক বায়েজিদ তালহাকে হাইকোর্টের দেয়া জামিন স্থগিত করেছন আপিল বিভাগের স্পেশাল চেম্বার বিচারপতির আদালত।

রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি নিয়ে রোববার বিচারপতি এম ইনায়েতুর রহিমের স্পেশাল চেম্বার আদালত বায়েজিদ তালহার জামিন আগামী ৩১ অক্টোবর পর্যন্ত স্থগিত করে বিষয়টি একইদিন আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির জন্য নির্ধারণ করেছেন। আদালতে রাষ্ট্র পক্ষে শুনানি করেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস এম মুনির। তার সাথে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল সাইফুল আলম। আর বায়েজিদের পক্ষে ছিলেন ব্যারিস্টার অনিক আর হক।

পদ্মা সেতুর নাট খোলার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। সেই ভিডিওতে দেখা যায়, ‘ওই যুবক হাত দিয়েই পদ্মা সেতুর রেলিংয়ের নাট খুলে ফেলেন। ভিডিওতে তাকে বলতে শোনা যায়, এই হলো আমাদের পদ্মা সেতু। আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু। এই নাট খুইলা এহন আমার হাতে।’ এসময় পাশ থেকে আরেক ব্যক্তি বলেন, ‘ভাইরাল কইরা ফালায়েন না।’

এরপর পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) হাতে গ্রেপ্তার হন বায়েজিদ তালহা। পরবর্তীতে তার নামে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়। ওই মামলায় গত বুধবার হাইকোর্ট থেকে জামিন পান বায়েজিদ। তবে রাষ্ট্রপক্ষের আবেদনে জামিন ৩১ অক্টোবর পর্যন্ত স্থগিত করলেন চেম্বার আদালত।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back