চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Nagod

‘কিছু না হলে’ মেসি খেলবেন, জানিয়ে দিলেন স্কালোনি

Fresh Add Mobile
বিজ্ঞাপন

২০২৬ বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ ইকুয়েডরের বিপক্ষে। ঘরের মাঠে ম্যাচে বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসিকে বিশ্রাম দিতে চান না আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। কাতার বিশ্বআসরে শিরোপাজয়ী আলবিসেলেস্তে কোচ বলেছেন, মেসিকে ‘বিশ্রাম’ দেয়ার কারণ নেই।

বিজ্ঞাপন

৩৬ বর্ষী মেসি সম্প্রতি মেজর লিগ সকারে ইন্টার মিয়ামিতে খেলতে গেছেন। ১১ ম্যাচ খেলে একটি শিরোপা জিতে আরেকটির ফাইনালে পৌঁছেছেন। এমএলএস লিগে অভিষেক হয়েছে। ব্যস্ত সূচির মধ্য দিয়ে যাচ্ছেন মেসি। পরিশ্রম বেশি হওয়ায় ক্লাব কোচ টাটা মার্টিনো তাকে বিশ্রাম দিয়ে খেলানোর কথা চিন্তা করছিলেন।

স্কালোনি ভাবছেন উল্টোটা, ‘আমি তাকে সুস্থ দেখেছি। খেলার জন্য সে প্রস্তুত, বরাবরের মতো তাকে পেয়ে আমরা খুশি। তাকে খেলানোর পরিকল্পনা রয়েছে। তার কিছু না হলে যত সময় পারে খেলবে।’

সাতবারের ব্যালন ডি’অর জয়ীর মাঠে থাকার গুরুত্বের কথাও মনে করিয়ে দিয়েছেন স্কালোনি, ‘আমাদের আর কোনো ইচ্ছা নেই। শুধু তার মাঠে থাকাটাই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। কোনো সমস্যা না হলে তাকে বসিয়ে রাখার কোনো কারণ নেই।’

বিজ্ঞাপন
Reneta April 2023

শুক্রবার বাংলাদেশ সময় সকাল ৬টায় রিভারপ্লেট স্টেডিয়ামে ইকুয়েডরের মুখোমুখি হবে আর্জেন্টিনা। এই ম্যাচ দিয়ে আগামী বিশ্বকাপের বাছাই শুরু করছে বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। খেলা দেখা যাবে টিওয়াইসি স্পোর্টস ইন্টারন্যাশনাল এবং টেলিভিশন পাবলিকা চ্যানেলে দেখা যাবে।

বিজ্ঞাপন
Bellow Post-Green View