চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Nagod

‘ঘুড্ডি’ নির্মাতা সালাহউদ্দীন জাকীকে বিদায় জানালো চ্যানেল আই

চ্যানেল আই কার্যালয়ের সামনে দুপুর সোয়া ৩টায় সম্পন্ন হয়েছে সালাহউদ্দীন জাকীর দ্বিতীয় নামাজে জানাজা

Fresh Add Mobile
বিজ্ঞাপন

চ্যানেল আইয়ের প্রধান কার্যালয়ে কালজয়ী ‘ঘুড্ডি’ খ্যাত নির্মাতা সৈয়দ সালাহউদ্দীন জাকীকে শেষবারের মতো শ্রদ্ধা জানানো হয়েছে। এদিন কেন্দ্রীয় শহীদ মিনারে তাকে শেষ শ্রদ্ধা জানানোর পর দুপুর পৌনে ৩টায় চ্যানেল আইয়ের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

বিজ্ঞাপন

তারআগে যোহর নামাজের পর ধানমন্ডির তাকওয়া মসজিদে হয় নির্মাতার প্রথম নামাজে জানাজা। দুপুর সোয়া ৩টায় চ্যানেল আই প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা সম্পন্ন হয় ‘আয়না বিবির পালা’ সিনেমার এই নির্মাতার। চ্যানেল আই চত্বরে তার জানাজায় অংশ নেন সংস্কৃতি অঙ্গনের মানুষেরা।

চ্যানেল আই কার্যালয়ে শেষবারের মতো নির্মাতাকে দেখতে ছুটে আসেন ‘ঘুড্ডি’ খ্যাত নায়িকা সুবর্ণা মুস্তাফা, আফসানা মিমি প্রমুখ। এছাড়াও তাকে পরিচালক সমিতির পক্ষে এখানে শ্রদ্ধা নিবেদন করতে ছুটে আসেন পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ, মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক খোরশেদ আলম খসরু, অপূর্ব রানা সহ অনেকে।

জানাজা অনুষ্ঠিত হওয়ার আগে শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জানান চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

বিজ্ঞাপন
Reneta April 2023

এসময় সালাহউদ্দীন জাকীকে নিয়ে স্মৃতিচারণা করেন মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নির্দেশক নাসিরউদ্দিন ইউসুফ।

চ্যানেল আইয়ে শ্রদ্ধা নিবেদন ও জানাজা শেষে আজিমপুর কবরস্থানের দিকে রওয়ান হয়েছে সালাহউদ্দীন জাকীকে বহনকারী অ্যাম্বুলেন্সটি। এদিন বাবা-মায়ের কবরে দাফন করা হবে গুণী এই পরিচালককে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বরেণ্য চলচ্চিত্রকার সৈয়দ সালাহউদ্দীন জাকী। তার মৃত্যুতে শুধু চলচ্চিত্র জগতই নয়, পুরো সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া। পরিবারের সদস্যরা দেশের বাইরে থাকায় বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সৈয়দ জাকীর জানাজা ও দাফনের সিদ্ধান্ত নেয় পরিবার।

বিজ্ঞাপন
Bellow Post-Green View