চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তোমার মধ্যে বেঁচে থাকবো আরও বহুকাল: ছেলে জয়কে নিয়ে আবেগঘন শাকিব

‘যেদিন আমি থাকবো না সেদিন তোমার মধ্যে বেঁচে থাকবো আরও বহুকাল।’- একমাত্র পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন উপলক্ষে তাকে উদ্দেশ্য করে এভাবেই বললেন দেশের শীর্ষ তারকা অভিনেতা শাকিব খান।

রবিবার (২৭ সেপ্টেম্বর) ছেলে জয়ের পঞ্চম জন্মদিন। বিশেষ এই দিনে শাকিব তার ফ্যান পেজ ও ইনস্টাগ্রামে এক আবেগঘন স্ট্যাটাসে মন উজাড় করে কথা বলেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শাকিব-অপুর বিচ্ছেদ হলেও পিতা-পুত্র শাকিব-জয়ের সম্পর্কটা ভীষণ মজবুত বলে জানান শাকিব। সন্তানের জন্য জনপ্রিয় এ নায়কের ভালোবাসার কোনো কমতি নেই। বাবা হিসেবে সন্তানের সব দায়িত্ব পালন করেন শাকিব। নিয়মিত খোঁজখবর রাখেন। সময় পেলেই সন্তানের সাথে সময় কাটান এই নায়ক।

বিজ্ঞাপন

জয়কে নিয়ে শাকিব খান লেখেন, তোমার সুন্দর ভবিষ্যতের জন্য যা কিছু কল্যাণকর সবসময় পুরোটা দেওয়ার চেষ্টা করেছি। তোমার সঙ্গে আমি সবসময় ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।

শাকিব আরও উল্লেখ করেন, পৃথিবীর প্রায় সবকিছুর শেষ আছে কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনো শেষ নেই। কারণ, তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার।

শুধু জন্মদিন নয়, জয়ের জন্য শাকিব খানের কাছে প্রতিটি দিনই গুরুত্বপূর্ণ উল্লেখ করে দেশ সেরা এ নায়ক বলেন, তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার। শুধু জন্মদিনে নয়, তোমার জন্য আমার কাছে প্রতিটিদিন গুরুত্বপূর্ণ।

বেঁচে থাকার পূর্ণ স্বার্থকতা অর্জন করো। ছাড়িয়ে যাও আমার সকল স্বপ্নের সীমানা। জীবনে সাফল্যের সবক্ষেত্রে আমার চেয়ে এগিয়ে থাকো। বিশ্বাস করি, যেদিন আমি থাকবো না সেদিন তোমার মধ্যে বেঁচে থাকবো আরও বহুকাল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা- ছেলের জন্মদিনে এভাবেই মন উজাড় করে লেখেন ‘নবাব’ খ্যাত এই চিত্রনায়ক।