চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

নয়নতারার মান ভাঙাতে যা বললেন শাহরুখ!

মুক্তির দুই সপ্তাহ পার করেও এখনও বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘জওয়ান’। আপাতত সেই সাফল্যেই মজে রয়েছেন শাহরুখ খান ও ছবির নির্মাতা অ্যাটলি। শুধু তাই নয় ছবির সাফল্যে খুশি ‘জওয়ান’-এর সমস্ত অভিনেতা-অভিনেত্রী থেকে কলাকুশলীরা।

কিন্তু তারই মাঝে সম্প্রতি গুঞ্জন উঠে ছবি মুক্তির পরে নাকি ছবিতে নিজের চরিত্রের স্ক্রিন টাইম নিয়ে বেজায় অসন্তুষ্ট নয়নতারা।

এমনকি তার চরিত্রকে যথার্থ গুরুত্ব না দেওয়ার জন্য পরিচালকের উপর বেশ চটেছেন দক্ষিণী এই অভিনেত্রী। শোনা গিয়েছিল, এরপর নাকি বলিউডে আর কোন ছবিতে কাজ করতেও চান না তিনি। অভিনেত্রীর সেই অভিযোগের ভিত্তিতে এ বার মুখ খুললেন শাহরুখ নিজে।

টুইটারে এক অনুরাগী শাহরুখের উদ্দেশ্যে লেখেন, ছবিতে তার ও নয়নতারার মেয়ে সুজির সমীকরণ খুব পছন্দ হয়েছে তার। শুধু তাই-ই নয়, নয়নতারার চরিত্রকে (নর্মদা) ‘সিঙ্গল মাদার’ হিসাবে যেভাবে তুলে ধরা হয়েছে, তারও প্রশংসা করেছেন ওই অনুরাগী।

Reneta April 2023

ওই অনুরাগীকে উত্তর দিতে গিয়ে শাহরুখ বলেন, ‘‘নর্মদার চরিত্রটা আমারও খুব ভাল লেগেছিল। দুর্ভাগ্যবশত, ছবির প্রেক্ষাপট অনুযায়ী ওই চরিত্রে জায়গা কিছুটা কমাতে হয়েছে। যার ফলে স্ক্রিন টাইম কমেছে নর্মদার। তবে চরিত্রটা সত্যিই অসাধারণ ছিল।’’

তবে কি নয়নতারার অভিমান ভাঙানোর উদ্দেশ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার সামনেই নয়নতারার প্রশংসা করলেন শাহরুখ? নেটাগরিকদের তেমনটাই অনুমান।

এদিকে নয়নতারার নাকি অভিযোগ, তাকে ও তার চরিত্রকে নাকি রীতিমতো উপেক্ষা করা হয়েছে ছবিতে। বরং ক্যামিও চরিত্র হওয়া সত্ত্বেও দীপিকা তার চেয়ে অনেক বেশি গুরুত্ব পেয়েছেন বলে মনে করছেন অভিনেত্রী।

যদিও নয়নতারার ঘনিষ্ঠজনরা বলছেন, এই সব অভিযোগ একদমই মিথ্যা। সূত্রের খবর, দক্ষিণের লেডি সুপারস্টার তার নামে মিথ্যা কথা রটনায় বেশ চটেছেন। তাই ইতিমধ্যেই মানহানির মামলা করারও হুমকি দিয়েছেন।

সূত্র: হিন্দুস্থান টাইমস