চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্প’র ট্রেলারে মুগ্ধ দর্শক

১৭ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পাবে ‘পুষ্প’র প্রথম পর্ব

লম্বা সময় অপেক্ষার পর অবশেষে প্রকাশিত হলো তেলেগু সিনেমার সুপারস্টার  আল্লু অর্জুন অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পুষ্প’র ট্রেলার।  

আড়াই মিনিটের অ্যাকশনে ভরপুর ট্রেলারটি মুক্তির পর পরই দর্শকদের মন ছুঁয়ে গেছে। ইতোমধ্যেই ভক্তদের শুভকামনায় ভরে গেছে ট্রেলারটির কমেন্ট বক্স!

সোশাল মিডিয়ায় অনেকেই শেয়ার করছেন ট্রেলারটি। অনেকেই মন্তব্য করেছেন, আল্লুর আরো একটি ব্লকবাস্টার সিনেমা হতে যাচ্ছে এটি। কয়েক ঘণ্টায় ‘পুষ্প’র ট্রেলার দেখা হয়েছে সোয়া এক কোটি বারের বেশি!

বিজ্ঞাপন

ছবিটির মূল প্রেক্ষাপট স্বর্ণ পাচারকারী একটি বিশাল দলকে ঘিরে, অন্তত ট্রেলারে তেমনই ইঙ্গিত। যাদের বিরুদ্ধে লড়ছেন বনের এক আদিবাসী কাঠমিস্ত্রি ও লরি ড্রাইভার পুষ্প রাজ। আর সেই পুষ্প রাজের ভূমিকাতেই অভিনয় করছেন আল্লু অর্জুন।

অপরদিকে আল্লু অর্জুনের বিপরীতে শ্রীভাল্লির ভূমিকায় অভিনয় করবেন রাশমিকা মান্দানা। এছাড়াও ছবিটিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে মালায়ালাম সুপারস্টার ফাহাদ ফাসিলকে।

ইতোপূর্বেই জানা গিয়েছিল, দুই পর্বে মুক্তি পাবে আল্লু অর্জুনের আসন্ন সিনেমা ‘পুষ্প’ ছবি। ট্রেলার প্রকাশ্যে আনার মাধ্যমে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানটি জানিয়েছেন আসছে ১৭ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটির প্রথম পর্ব।

আসন্ন ‘পুষ্প’ ছবিটি ভিন্ন ভিন্ন পাঁচটি ভাষায় মুক্তি পাবে। যার মধ্যে রয়েছে তেলেগু, তামিল, কন্নড়, মালয়ালাম ও হিন্দি ভাষা। নবীন ইয়ারনেনি ও রবি শংকর প্রযোজিত এই ছবিটি পরিচালনা করছেন সুকুমার।

বিজ্ঞাপন