চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Oikko

মেসিকে টপকে লিগ ওয়ানের মাসসেরা নেইমার

Oikko SME

লিগ ওয়ানে আগস্ট মাসের সেরা হওয়ার দৌড়ে নেইমারের সঙ্গে ছিলেন সতীর্থ লিওনেল মেসি ও লেন্সের স্ট্রাইকার ফ্লোরিয়ান সোটোকা। সমর্থকদের ভোটে দুই প্রতিদ্বন্দ্বীকে পেছনে ফেলে ফ্রেঞ্চ লিগে মাসসেরার পুরস্কার জিতেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

Reneta June

সমর্থকদের ভোটাভুটিতে প্রায় অর্ধেক সমর্থন পেয়েছেন নেইমার। ৪৫ শতাংশ ভোটে জিতেছেন ইউএনএফপি ট্রফি। মাসসেরার দৌড়ে ৩০ শতাংশ ভোট ছিল সোটোকার পক্ষে। বাকি ২৫ শতাংশ ভোট পেয়েছেন আর্জেন্টাইন মহাতারকা মেসি।

চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে থাকা নেইমার ইতিমধ্যে ৭বার জালের দেখা পেয়েছেন। সতীর্থদের জাল খুঁজে নিতে সহায়তা করেছেন আরও ৬বার। এমন পারফর্মের পর সমর্থকদের মন জিতেছেন পিএসজির নাম্বার টেন। ২০১৭ সালের ডিসেম্বরে ও ২০২০ সালের জানুয়ারিতে মাসসেরা হয়েছিলেন নেইমার।

নেইমারের মাসসেরার পুরস্কার জেতার রাতে পিএসজিকে জয় এনে দিয়েছেন সতীর্থ মেসি। জাতীয় দলের জার্সিতে দুর্দান্ত কাটানো সময় ক্লাব ফুটবলেও টেনে নিচ্ছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। ফ্রি-কিক থেকে করেছেন দৃষ্টিনন্দন গোল। নিসের বিপক্ষে পরে পয়েন্ট হারানোর ঝুঁকি থেকে প্যারিসের চ্যাম্পিয়নদের উদ্ধার করেছেন বদলি নামা কাইলিয়ান এমবাপে। ২-১ ব্যবধানের জয়ে লিগ টেবিলের শীর্ষে এখন পিএসজি।

Oikko Uddokta