চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন নিয়ে প্রশ্ন করায় সাংবাদিকদের মারধর

চট্টগ্রামে নির্বাচনী আচরন বিধি লঙ্ঘন করে মনোনয়ন ফরম জমা দেয়া বিষয়ে প্রশ্ন করায় ক্ষিপ্ত হয়ে সাংবাদিকদের মারধর করেছেন চট্টগ্রাম ১৬ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান ও তার নেতাকর্মীরা। এসময় ইন্ডিপেন্ডেন্ট টিভি, চ্যানেল আইয়ের এর ক্যমেরাসহ বেশ কয়েক ক্যামেরা ভাংচুর করেছে তারা।

বৃহস্পতিবারে ৩০ নভেম্বর সকাল সোয়া ১১টার দিকে চট্টগ্রাম জেলা প্রশাসক ও নির্বাচনের রিটার্নিং অফিসারের কার্যালয়ে এই ঘটনা ঘটে। এ সময় সাংবাদিক ও দলীয় কর্মীদের সঙ্গে হাতাহাতি হয়। পরে মোস্তাফিজ গাড়িতে উঠে চলে যান।

এই ঘটনায় দুঃখ প্রকাশ করে এই বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান।

একই সাথে সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম ৯ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল। এই ঘটনার পরে সাংবাদিকরা রিটার্নিং কর্মকর্তার সঙ্গে দেখা করে এ বিষয়ে প্রতিবাদ জানান। তারা এই বিষয়ে দ্রত ব্যবস্থা নেয়ার দাবি জানান।

Reneta April 2023

রিটার্নিং কর্মকর্তা আবুল বাশার মোহাম্মফ ফখরুজ্জামান বলেন,’আমি এ ঘটনার জন্য আন্তরিকভাবে দুঃখিত। এটা হবার কথা নয়। আমার কার্যালয়ে সিসিটিভি ফুটেজ আছে। আপনারা লিখিত অভিযোগ দিন আমরা আইন অনুযায়ী ব্যবস্থা নেব।’