চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘মানি হেইস্ট’র হিন্দি সংস্করণে ‘প্রফেসর’ হচ্ছেন অর্জুন

নেটফ্লিক্সের সবচাইতে জনপ্রিয় ওয়েব সিরিজগুলোর একটি ‘মানি হেইস্ট’। যার স্প্যানিশ নাম (কাসা দে লা পাপেল)। গেল বছর থেকেই জনপ্রিয় এই ওয়েব সিরিজের হিন্দি সংস্করণ নিয়ে নানান জল্পনা কল্পনা চলছে। সম্প্রতি সেই জল্পনা যেন একদম তুঙ্গে!

বিশেষ করে আলভারো মর্তে অর্থাৎ প্রফেসর এর চরিত্রটি কিন্তু জায়গা করে নিয়েছেন সকলের মনে। আর সেই চরিত্রে যদি এবার পর্দায় দেখা যায় অর্জুন রামপালকে তবে কেমন হবে একবার ভাবুন তো!

পিঙ্কভিলা বলছে, আব্বাস মাস্তানের পরিচালনায় এবার ‘মানি হেইস্ট’ এর অনুকরণে হিন্দি ছবি আসতে চলেছে। যেখানে প্রফেসরের ভূমিকায় অভিনয় করছেন অর্জুন রামপাল। আসন্ন সেই সিনেমার নাম হতে যাচ্ছে ‘থ্রি মানকিস’।

বিজ্ঞাপন

এছাড়াও বাকি তিনজনের চরিত্র নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত না আসলেও, এটুকু জানা গেছে গল্পের প্লট নিয়ে থাকছে বেজায় উন্মাদনা! ‘মানি হেইস্ট’ এর অনুকরণে হলেও সিনেমাটিতে মৌলিকতার কোনো কমতি থাকবে না বলে জানিয়েছেন নির্মাতা।

বরাবরই আব্বাস মাস্তান থ্রিলার ছবি বানাতে ভালবাসেন। সেক্ষেত্রে আন্তর্জাতিক স্তরের এই সিরিজকে যদি সে নিজের মত করে ভেবে নিয়ে এটিকে নতুন রূপদান করেন তবে সেটি যে অবশ্যই খারাপ কিছু হবে না, তা আর বলার অপেক্ষা রাখে না।

সুতরাং এবার যে একেবারেই ধরা ছোঁয়ার বাহিরে কিছু আসতে চলেছে এই নিয়ে একেবারেই সন্দেহ নেই কারোর। জানা গেছে, সিনেমার শুটিং মুম্বাই ছাড়াও একাধিক জায়গায় হবে। এর মুক্তির সম্ভাবনা আগামী বছরের শেষের দিকে।

বিজ্ঞাপন