চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

নরসিংদীতে পূর্ব শত্রুতার জেরে এক ব্যক্তিকে হত্যা

নরসিংদীতে পূর্ব শত্রুতার জেরে রানা আকবর মোল্লা নামে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে তুষার নামে আহত হয়েছে আরও একজন। গুরুতর আহতাবস্থায় তুষারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (২৩ অক্টোবর) রাত ৯টার দিকে শহরের কাউরিয়াপাড়া এলাকায় পৌর ঈদগাহ মাঠে এই হত্যার ঘটনা ঘটে।

নিহত রানা আকবর মোল্লা (৪০) নরসিংদী পৌর শহরের কাউরিয়াপাড়া এলাকার মৃত আলী আকবর মোল্লার ছেলে। তিনি সাবেক ছাত্রলীগ নেতা ছিলেন। অন্যদিকে আহত তুষার (৩৮) একই এলাকার নজরুল ইসলামের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, রাতে পূজামণ্ডপ এলাকায় ঘুরে বাড়ির পাশের পৌর ঈদগাহ মাঠে তুষারসহ কয়েকজন মিলে বসে ছিলেন রানা। এসময় তার সাথে থাকা কয়েকজন জিলেপি কিনতে যায়। এর মধ্যেই পূর্ব পরিকল্পিত ভাবে ১০ থেকে ১৫ জনের একদল সন্ত্রাসী সেখানে গিয়ে তাকে উদ্দেশ্য করে গুলি ছুড়ে ও ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। সেসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন আসতে দেখে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা সেখান থেকে রানা ও তুষারকে উদ্ধার করে নরসিংদী জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। তাদের হাসপাতালে আনার পর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক রানা মোল্লাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে গুলিবিদ্ধ তুষারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

Reneta April 2023

স্বজনদের অভিযোগ রাজনৈতিক বিরোধ ও মাদক ব্যবসায় বাধা দেয়ায় পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করেছে। এর আগেও তাকে হত্যার চেষ্টা করে সন্ত্রাসীরা।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শহিদুল ইসলাম সোহাগ জানান, ঘটনার প্রকৃত কারণ জানা ও হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। তাকে গুলি করে হত্যা করা হয়েছে কিনা সেটি ময়নাতদন্তের পর বলা যাবে।