চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

বিআরটিসি বাসের নিচে পিষ্ট রাস্তায় দাঁড়িয়ে থাকা ৪ জন

দিনাজপুরে বিআরটিসি বাসের নিচে পরে পিষ্ট হয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ৪ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের রানীরবন্দর বাজারে এই দুর্ঘটনা ঘটে। দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা তারিকুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করেছেন।

এই ঘটনায় স্থানীয় জনতা মহাসড়ক ২ ঘণ্টা অবরোধ করে রাখে। যান চলাচলে চরম দুর্ভোগ ঘটে। তবে নিহতদের নাম ও পরিচয় জানা যায়নি।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান হাসান জানান, সকালে দিনাজপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী বিআরটিসি দ্রুতগতির একটি বাস (ঢাকা মেট্রো ব- ১৫-৫৪৯৩) রানীরবন্দর বাজারে পৌঁছালে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী চার্জারভ্যানকে চাপা দেয়। এতে ভ্যানে থাকা ৪ জন যাত্রী ঘটনাস্থলে নিহত হন। এসময় সামনে দাঁড়িয়ে থাকা আরও একটি ভ্যান ওই বাসের ধাক্কায় দুমড়েমুচড়ে যায়। এতে আরও ৩ জন আহত হন।

Reneta April 2023

খবর পেয়ে থানা পুলিশ,দশমাইল হাইওয়ে থানা ও চিরিরবন্দর ফায়ার সার্ভিস উদ্ধার কাজ সম্পন্ন করে। তবে এখনও নিহতদের নাম ঠিকানা জানা যায়নি। তাদের মধ্যে ২ জন আদিবাসী চাকমা সম্প্রদায়ের রয়েছেন বলে জানা গেছে। তারা মধু ব্যবসায়ী ছিলেন। বাকি ২ জন স্থানীয় বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে গেছে।

এই দুর্ঘটনার পর সকাল সোয়া ৯টা পর্যন্ত ঘটনাস্থলে স্থানীয় জনতা স্পিডব্রেকার ও স্থায়ীভাবে ট্রাফিক ব্যবস্থা চালুর দাবিতে সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ও স্থানীয় প্রশাসন উপস্থিত হয়ে যান চলাচল স্বাভাবিক করার করেন।