চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

সেলফিতে হাবিব-তিশার প্রেম!

সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেম করছেন মডেল-অভিনেত্রী তানজিন তিশা। এমন গুঞ্জন শোনা যাচ্ছে অনেক দিন ধরেই। তবে এ বিষয়ে কেউ কখনও মুখ খুলেননি। কিন্তু ফেসবুকে একটি ছবিকে কেন্দ্র করে গুঞ্জনটি এসেছে আবারও আলোচনায়।

আজ ২৭ আগস্ট রোববার তিশা তার ফেসবুকে হাবিবের সঙ্গে একটি প্রোফাইল ছবি দেন। যেটি ছিল হাবিব ও তিশার বাইকের চড়ার একটি সেলফি। এরপর থেকেই প্রেমের সম্পর্কের ব্যাপারটি আরও জোরালো ভাবে শোনা যাচ্ছে।

হাবিবের সাবেক স্ত্রী রেহান চৌধুরীর ফেসবুকে একটি স্ট্যাটাসে বলেছিলেন তানজিন তিশার সঙ্গে হাবিবের প্রেমের সম্পর্কের বিষয়টি। তবে তারই প্রেক্ষিতে তিশা ফেসবুকে একটি স্ট্যাটাস দেওয়ার মাধ্যমে হাবিবের সঙ্গে বিষয়টি পরিষ্কার করে বলেছিলেন তাদের মধ্যে কি আছে না আছে তা সময় হলে জানতে পারবেন সবাই। তবে কি সেই সময় এসেছে! যা ছবি দিয়ে বুঝাতে চাচ্ছেন তারা।

এ বিষয়ে জানতে তানজিন তিশার সঙ্গে চ্যানেল আই অনলাইন থেকে যোগাযোগ করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

আর তিশা-হাবিবের ছবিটি দেখে হাবিবের সাবেক স্ত্রী রেহানও দিয়েছেন স্ট্যাটাস। হাবিবকে বিয়ে করার চেষ্টা করছেন তিশা এমনটাই বলেন তিনি। শুধু তাই নয়, একসময় হাবিব নাকি তিশাকে এড়িয়ে চলারও চেষ্টা করেছেন।

ফেসবুকে দেওয়া হাবিবের সাবেক স্ত্রী রেহানের স্ট্যাটাস
ফেসবুকে দেওয়া হাবিবের সাবেক স্ত্রী রেহানের স্ট্যাটাস

২০১১ সালের ১২ অক্টোবর চট্টগ্রামের মেয়ে রেহান চৌধুরীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদের। এরপর পাঁচ বছরের দাম্পত্য জীবনে ২০১২ সালে ২৪ ডিসেম্বর তাদের ঘর আলোকিত করে আসে একমাত্র সন্তান আলিম। কিন্তু এ বছরের ১৯ জানুয়ারি তাদের আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়ে যায়। তবে এরও আগে ২০০৩ সালে বিয়ে করেছিলেন হাবিব।

লেখা: আসিফ রহমান খান