চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

রণবীরকে ২.৫ কোটি মূল্যের যে উপহার দিলেন আলিয়ার মা

রণবীর ও আলিয়ার বিয়ের দুইদিন পার হয়ে গেল। কিন্তু তারপরেও যেন নতুন দম্পতি নিয়ে ভক্ত অনুরাগীদের আগ্রহের শেষ নেই। আর তাইতো সোশ্যাল মিডিয়া জুড়ে এখনো চলছে রণবীর-আলিয়ার বিয়ে চর্চা!

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রণবীরের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তেই বসেছিল তাদের বিয়ের আসর। ওইদিনই আংটি বদলও সারেন রণবীর-আলিয়া জুটি। সূত্রের খবর অনুসারে, রণবীরের কাছ থেকে উপহার হিসেবে একটি দামি হীরের আংটি পেয়েছেন আলিয়া। তবে বিয়েতে জামাই আদরেও কমতি রাখেননি আলিয়ার পরিবার।

হিন্দুস্থান টাইমসের খবর অনুসারে জানা গেছে, বিয়েতে রণবীরকে একটি দামি ব্র্যান্ডের হাতঘড়ি দিয়েছেন আলিয়ার মা সোনি রাজদান। যা কিনা ভারতে মেলে না। সেই হাতঘড়ির দাম প্রায় ২.৫ কোটি টাকা!

অন্যদিকে রীতি মেনে বিয়েতে উপস্থিত অতিথিদের রিটার্ন গিফটও দিয়েছেন রণবীর-আলিয়া। উপহার হিসেবে প্রত্যেককে কাশ্মীরি শাল দেওয়া হয়েছে এবং সেগুলো বাছাই করেছেন আলিয়া নিজে। প্রত্যেকেই মুগ্ধ ওই শালগুলোর গুণগত মান দেখে।

আরও জানা গেছে, বরের জুতা লুকানোর যে রীতি রয়েছে সেটা ঘিরে রীতিমতো শোরগোল পড়েছিল বিয়ে বাড়ির অন্দরে। আলিয়ার গার্ল গ্যাং রণবীরের থেকে ১১.৫ কোটি টাকা দাবি করে বসে। যদিও শেষমেষ ১ লাখেই রফা হয় বরপক্ষ ও কনপক্ষের!