চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মা হতে যাচ্ছেন শখ

মডেল অভিনেতা নিলয়ের সঙ্গে বিচ্ছেদের পর গেল বছর নতুন করে সংসার শুরু করেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখের। বিয়ের দেড় বছরের মাথায় এ অভিনেত্রী জানালেন, তিনি মা হতে যাচ্ছেন। তার কোল জুড়ে আসছে নতুন অতিথি।

মা হওয়ার খবরটি নিজের ফেসবুকে শেয়ার করে শখ লিখেছেন, নতুন আগামীর অপেক্ষায় আছি। তাই দোয়া চাই সবার। আমি বর্তমানে আটমাসের সন্তান সম্ভবা।

শখ বলেন, এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে। আমরা দুটি মানুষ খুব ভালো আছি, আপনাদের দোয়ায়। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় আছি। আপনাদের শুভকামনা, প্রার্থনাগুলো খুব প্রয়োজন। সবাই ভালো থাকবেন।

ক্যারিয়ারের শুরু থেকে নিলয়ের সঙ্গে প্রেমের কারণে আলোচনায় ছিলেন শখ। ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন নিলয়-শখ। পারিবারিক ভাবে বিয়ে হলেও দুই বছরের মধ্যে নিলয়-শখের সেই সংসার ভেঙে যায়। পরে দুজনেই হয়ে যান দু-মেরুর বাসিন্দা।

২০২০ সালের ১২ মে রহমান জনকে পারিবারিক আয়োজনে বিয়ে করেন শখ। সেখানেই তিনি সুখে সংসার করছেন। তবে আগের মতো অভিনয় কিংবা মডেলিংয়ে নিয়মিত নন শখ।