চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

উস্কে উঠলো পুরনো গুঞ্জন!

বিয়ে করতে চলেছেন কলকাতার তারকা নির্মাতা সৃজিত মুখার্জী ও বাংলাদেশের মেধাবী অভিনেত্রী রাফায়াত রশিদ মিথিলা!-এমন খবরেই মুখোরিত হয়েছিলো পশ্চিম বাংলার গণমাধ্যম! তারই সূত্র ধরে বাংলাদেশের মিডিয়াতেও শিরোনাম হয় সৃজিত-মিথিলার ‘সম্পর্ক’!

সেই সময়ে টাইমস অব ইন্ডিয়ার এক সংবাদে বলা হয়, ‘পশ্চিম বঙ্গের এলিজেবল ব্যাচেলর ‘অটোগ্রাফ’ খ্যাত নির্মাতা সৃজিত মুখার্জি আর সিঙ্গেল নেই। তার জীবনে এসেছে ‘রহস্যময়’ এক নারী। এই নারীর সঙ্গেই ঘর বাঁধবেন সৃজিত! কলকাতার রাজারহাটে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে যাওয়ার জন্য ‘রহস্যময়’ সেই নারীর সঙ্গে হাঁটছিলেন সৃজিত।’

এরপর বহু জলঘোলা হয়। পশ্চিম বঙ্গ ও বাংলাদেশের বিভিন্ন গণমাধ্যমে সৃজিত ও মিথিলা জানান, তাদের মধ্যে প্রেমের নয়, বরং বন্ধুত্বের সম্পর্ক! চ্যানেল আই অনলাইনকেও সেসময় সৃজিত জানিয়েছিলেন, সংবাদের কাটতির জন্যই এসব গুঞ্জন! এগুলোকে মোটেও পাত্তা দিচ্ছেন না তিনি।

তিনি বলেছিলেন, আমি আজ পর্যন্ত মানে সেই ২০১০ থেকে যে নায়িকাদের সঙ্গে কাজ করেছি, তাদের মধ্যে ৯০ শতাংশ নায়িকাদের নিয়ে এমন জল্পনা হয়েছে। এটা আমি প্রফেশনাল হিসেবে হ্যাজার্ড হিসেবে মেনে নিয়েছি।

এরপরেও বহুবার এমন গুঞ্জনের শিকার হয়েছেন সৃজিত ও মিথিলা। গত ২৩ সেপ্টেম্বর ছিলো সৃজিতের জন্মদিন। আর এই জন্মদিনে সৃজিতের ঘরোয়া আয়োজনে উপস্থিত ছিলেন মিথিলা! আর এতেই উস্কে উঠলো পুরনো গুঞ্জন।

সৃজিতের জন্মদিনের ঘরোয়া আয়োজনের বেশকিছু ছবি নেট দুনিয়ায় প্রকাশ পেয়েছে। আর এগুলোই আপাতত সৃজিত-মিথিলার ‘সম্পর্ক’ নিয়ে গুঞ্জন তৈরীতে তাপ যুগাচ্ছে! যদিও এসব বিষয় নিয়ে মুখ খুলেননি কেউ।

এদিকে সৃজিত বর্তমানে ব্যস্ত রয়েছেন তার মুক্তি প্রতীক্ষিত ছবি ‘গুমনামী’ নিয়ে। নেতাজী সুভাষচন্দ্র বসুকে নিয়ে নির্মিত এই ছবিটি নিয়ে তাকে আদালতেও যেতে হয়েছে। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তারকা অভিনেতা প্রসেনজিত।