চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আইপিএল ছেড়ে বাড়ির পথে উইলিয়ামসন

সদ্যই পৃথিবীর আলোয় আসা সন্তানের মুখ দেখতে আইপিএলের মাঝপথে দেশে ফিরেছেন সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। বুধবার দুপুরে নিউজিল্যান্ডের পথে ভারত ছেড়েছেন কিউই মহাতারকা।

বাড়ি থেকে ফিরে চলতি মৌসুমে উইলিয়ামসন আবারও খেলবেন কিনা সে ব্যাপারে এখনও কিছু জানায়নি সানরাইজার্স ফ্র্যাঞ্চাইজি। কেবল তার ভারত ছাড়ার খবরটি জানিয়েছে।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

‘পরিবারের সবশেষ সদস্যকে আমন্ত্রণ জানাতে আমাদের অধিনায়ক কেন উইলিয়ামসন নিউজিল্যান্ডে ফিরে গেছেন। রাইজার ক্যাম্পের সবার পক্ষ থেকে উইলিয়ামসন এবং তার স্ত্রীর জন্য অনেক অনেক শুভ কামনা।’

ব্যাট হাতে চলতি মৌসুমটা ভালো যাচ্ছে না উইলিয়ামসনের। ১৩ ম্যাচে ১৯ গড়ে ২১৬ রান করেছেন। কিউই অধিনায়কের দলও নেই ভালো অবস্থানে। ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম স্থানে হায়দরাবাদ।

মুম্বাইয়ের বিপক্ষে সবশেষ ম্যাচে জয় পাওয়ায় প্লে-অফের আশা এখনও টিকে আছে হায়দরাবাদের। সেক্ষেত্রে পাঞ্জাবের বিপক্ষে গ্রুপের শেষ ম্যাচে জয়ের বিকল্প নেই তাদের। জিতলেই যে প্লে-অফ নিশ্চিত হবে এমনও নয়, নজর রাখতে হবে বাকি ম্যাচগুলোর দিকেও।

উইলিয়ামসনের অনুপস্থিতিতে হায়দরাবাদ দলে অভিষেক হতে পারে আরেক কিউই ব্যাটার গ্লেন ফিলিপসের। অরেঞ্জ আর্মিদের অধিনায়কের দায়িত্ব পেতে পারেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক নিকোলাস পুরান বা অভিজ্ঞ পেসার ভুবনেশ্বর কুমার।