চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত

Nagod
Bkash July

নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কের কারারচরে মোটরসাইকেলে করে বাড়ি যাওয়ার সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঢাকার ডেমরা থানার একজন উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন।

Reneta June

শনিবার বেলা সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পরে দুপুর একটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এর সত্যতা নিশ্চিত করেছেন ডেমরা থানার পরিদর্শক (তদন্ত) মো. ফারুক মোল্লা।

নিহত উপপরিদর্শক সবুজ আহমেদ (৩০) নরসিংদীর বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের খামারেরচর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি ঢাকার ডেমরা থানায় উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।

হাইওয়ে পুলিশ ও নিহতের স্বজনরা জানান, আজ সকালে ডেমরা থানা থেকে বেরিয়ে সবুজ আহমেদ মোটরসাইকেলে করে নরসিংদীর বেলাব উপজেলার খামারের চর এলাকার নিজ বাড়িতে আসছিলেন। বেলা সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কারারচর এলাকায় পৌঁছার পর সামনে থেকে আসা একটি অজ্ঞাত গাড়ির সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।  এতে মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পান তিনি। পরে স্থানীয় এক ব্যক্তি তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেন। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের স্বজন আমিনুল হক জানান, উপপরিদর্শক সবুজ আহমেদ আমার ভাগ্নিজামাই ছিলেন। তার এক বছর বয়সী একটি মেয়ে আছে। এই দুর্ঘটনায় এইটুকু মেয়েটি এতিম হয়ে গেল। তার লাশ বাড়িতে নিয়ে আসার প্রস্তুতি চলছে।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার জানান, সড়ক দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে গিয়ে আমরা দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করেছি। সেটি ফাঁড়িতে এনে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার ওই উপপরিদর্শককে ঢাকায় নেওয়া হয়েছে বলে জেনেছি, তবে পরে কী হয়েছে তা জানা নেই। এই ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকার ডেমরা থানার পরিদর্শক (তদন্ত) মো. ফারুক মোল্লা বলেন, উপপরিদর্শক সবুজের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা আছে। বিনা ময়নাতদন্তে তার লাশ হস্তান্তরের জন্য আবেদন করা হয়েছে। আবেদন মঞ্জুর হলে আমরা তার স্বজনদের কাছে লাশ হস্তান্তর করব।

BSH
Bellow Post-Green View