চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাকিব খানের প্রযোজনায় নতুন ছবির নায়িকা পূজা

গেল ঈদে মুক্তি পাওয়া ‘গলুই’ এ শাকিব খানের বিপরীতে প্রথম অভিনয়ের সুযোগ পেয়েছিলেন পূজা চেরী। গত ঈদে মুক্তি পাওয়া ওই ছবিটি যেমন আলোচিত হয়, প্রযোজকের মতে ব্যবসায়িকভাবেও সাফল্যের দেখা পায় ছবিটি। শাকিবের সঙ্গে দর্শকদের নজর কাড়েন পূজা।

সে সাফল্যে ভর করে নতুন করে আবার শাকিবের সঙ্গে দেখা যাবে পূজা চেরীকে। শাকিব খানের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে নির্মিতব্য আগামী ছবির নাম ‘মায়া’। নিজের প্রযোজিত এ ছবিতে শাকিব খান সুযোগ দিচ্ছেন পূজা চেরীকে।

Reneta June

২০২১-২২ অর্থ বছরে ‘মায়া’ (সম্ভাব্য নাম) ছবিটি ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পায়। প্রজ্ঞাপনে বলা হয়েছে, ফেরারী ফরহাদের গল্প ও চিত্রনাট্যে এ ছবির পরিচালক হিমেল আশরাফ। তবে সূত্র জানায়, শুটিংয়ের আগে ‘মায়া’ নামটি পরিবর্তন হতে পারে। ছবিতে থাকতে পারে বাড়তি কিছু চমক। যেগুলোর শুটিংয়ের আগে জানাতে চায় দেশের নামি প্রোডাকশন হাউজ এসকে ফিল্মস।

বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন শাকিব খান। সেখান থেকে তিনি জানিয়েছেন, তার প্রযোজিত নতুন ছবি ‘মায়া’ হবে ‘লার্জার দ্যান লাইফ’ স্কেলে। বলেন, অনুদানটা হয়তো বাড়তি সংযোজন হিসেবে কিছুটা কাজ করবে। কিন্তু ছবির বাজেট হবে অনেক বেশি।

তিনি বলেন, ভিএফএক্স ও সিজির কাজ হবে বিশ্বমানের। বাইরের ছবি দেখে আমাদের মনে হতো কেন আমরা এসবের চেষ্টা করি না, ‘মায়া’ অনেকটা তেমন প্রেক্ষাপট ও আয়োজনের ছবি হবে। গল্পটাকে সঠিক তুলে ধরতে বাজেটে কোনো ছাড় হবে না। চলতি বছরের শেষে ‘মায়া’র শুটিং হতে পারে। যারা ভালো ছবি বানাতে চায়, সরকার বুঝে শুনে অনুদান দিয়েছেন এটা প্রশংসনীয় উদ্যোগ।

‘মায়া’ ছাড়াও শাকিব খান তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘রাজকুমার’ নামে আরেকটি ছবি বানাচ্ছেন। ওই ছবির শুটিং হবে মার্কিন যুক্তরাষ্ট্রে। পরিচালক থাকবেন হিমেল আশরাফ। নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।