চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

সিনেমার শুটিংয়ে ফিরছেন শাকিব খান

Nagod
Bkash July

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে নতুন বিজ্ঞাপনের শুটিং করেছেন। তবে ভক্তরা অপেক্ষায় ছিলেন, কবে সিনেমার শুটিংয়ে ফিরবেন প্রিয় তারকা!

Reneta June

সেই অপেক্ষায় অবসান হচ্ছে। অবশেষে শুটিংয়ে ফিরছেন দেশের শীর্ষস্থানীয় এই নায়ক। দীর্ঘ প্রায় ১১ মাস পর আবার চিরচেনা ছন্দে ফিরতে যাচ্ছেন এই সুপারস্টার।

‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির গানের শুটিংয়ে অংশ নিবেন শাকিব। এই ছবির পরিচালক তপু খান চ্যানেল আই অনলাইনকে খবরটি জানিয়ে বলেন, ১ অক্টোবর থেকে শাকিব ভাইয়া শুটিং করবেন।

‘লিডার’র বাকি সবকাজ শেষ। শুধু দুটি গানের শুটিং বাকি। গানের শুটিং হলে পুরোপুরি ক্যামেরা ক্লোজ হবে। শুটিং কোথায় হবে, গান কে করছেন জানতে চাইলে তপু খান বলেন, ওগুলো পরবর্তীতে জানাবো। আপাতত খবর হচ্ছে, ভাইজান শুটিংয়ে নামছেন।

‘লিডার আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনার ছবি। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান।

দুই শতাধিক নাটক, বিজ্ঞাপন বানানোর পর ‘লিডার’র মাধ্যমে প্রথমবার ছবি বানালেন তপু খান। গেল বছর নির্মাণের শুরু থেকে আলোচনায় ছিল এ ছবিটি। পরিচালক জানান, এই বছরেই ‘লিডার’ মুক্তি পাবে এটা নিশ্চিত।

ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। শাকিব খান ছাড়াও এতে অভিনয় করেছেন বুবলী, ফখরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসেরসহ অনেকে। তপু খান বলেন, মুক্তির বিষয় প্রযোজকের কাছে। তারা রিলিজ ডেট জানাবেন। তবে এ বছর আসবে এটা সিওর।

দীর্ঘদিন সিনেমার শুটিং থেকে দূরে থাকলেও শাকিব নিজেকে নতুনভাবে তৈরি করছেন। ওজন কমিয়ে এই তারকা আগামীতে নতুন চমক নিয়ে আসছেন। আগের মতো গড়পড়তা ছবি না করে নতুন নতুন কাজের ব্যাপারে ‘ভীষণ চুজি’ হয়েছেন।

BSH
Bellow Post-Green View