চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অর্থ পাচার মামলায় ৯ ঘণ্টা জেরার মুখে নোরা

অর্থ পাচারের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বলিউড অভিনেত্রী নোরা ফাতেহিকে তলব করেছিল ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এসময় বিষয়টি নিয়ে টানা ৯ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাকে।

তবে এই প্রতারণার সাথে তার কোন সম্পৃক্ততা পাওয়া যায়নি বলে জানিয়েছে ইডি।

মূলত ২০০ কোটি রুপি পাচারের এই মামলায় মূল অভিযুক্ত সুখেশ চন্দ্রশেখর নামের এক ব্যক্তি। যেই মামলার এক গুরুত্বপূর্ণ সাক্ষী বলিউডের আরেক অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। এর আগেও তাকে জেরার মুখে পড়তে হয়েছিল। তারই সূত্র ধরে ইডি কার্যালয়ে ডাক পড়েছিল নোরার।

বিজ্ঞাপন

যদিও ইডির জিজ্ঞাসাবাদে প্রতারণার সঙ্গে সংপৃক্ততা পাওয়া যায়নি জ্যাকুলিন কিংবা নোরার কারোই। ইডি এক বিবৃতিতে দাবী করে, নোরা এবং জ্যাকুলিন দুইজনই প্রতারণার শিকার।

শুক্রবার (১৫ অক্টোবর) একটি বিবৃতির মাধ্যমে নোরা ফাতেহির মূখপাত্র জানান, নোরা ফাতেহি কোন অর্থপাচারের কার্যকলাপের সাথে যুক্ত ছিলেন না। বিষয়টি নিয়ে ইডি যেন আরও গভীর ভাবে তদন্ত করেন সে ব্যাপারে অনুরোধ জানানো হয়েছে।

এছাড়াও মিডিয়ার সহকর্মী বন্ধুদের কাছে নোরার হয়ে তার মূখপাত্র অনুরোধ করেছেন যে, কোনো আনুষ্ঠানিক তথ্য প্রকাশের আগে কারও নাম নিয়ে অপবাদ কিংবা বিবৃতি দেওয়া থেকে বিরত থাকতে।

নোরা ফাতেহি একজন কানাডিয়ান মডেল-অভিনেত্রী। ‘বিগ বস’-এর ঘরেও তাকে দেখা গিয়েছিল। একাধিক বলিউড সিনেমায় আইটেম ডান্স করেছেন তিনি। ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’, ‘বাটলা হাউস’এর মতো সিনেমায় অভিনয় করে সবার নজর কেড়েছেন এই তারকা।

বিজ্ঞাপন