চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহযোগিতার আহ্বান মেসির

Fresh Add Mobile
বিজ্ঞাপন

ভয়াবহ ভূমিকম্পের শিকার তুরস্ক ও সিরিয়ার অনেক এলাকা ৭.৮ মাত্রার কম্পনে ধ্বংসস্তূপে পরিণত হয়েছে, চাপা পড়ে মৃতের সংখ্যা ছাড়িয়ে গেছে ৩৬ হাজার। হৃদয়বিদারক ঘটনায় বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন অনেকেই। এগিয়ে আসছেন ক্রীড়াঙ্গনের মানুষরাও।

বিজ্ঞাপন

আর্জেন্টাইন কিংবদন্তি লিওনেল মেসিও ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। বিশেষ করে শিশুদের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন বিশ্বকাপজয়ী মহাতারকা। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে আহ্বান পোস্ট করেছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী।

পোস্টে মেসি লিখেছেন, ‘তুরস্ক ও সিরিয়ায় বিধ্বংসী ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত হয়েছে হাজারো শিশু। তাদের পরিবারের জন্য সময়টি দুঃখের। তাদের প্রতি আমার সহানুভূতি। শুরু থেকেই ইউনিসেফ শিশুদের সুরক্ষায় এসব অঞ্চলে (ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত) কাজ করছে। সকলের সাহায্য এখন খুবই মূল্যবান।’

জাতিসংঘের শিশু বিষয়ক ফাণ্ড ইউনিসেফ সহায়তার জন্য এগিয়ে এসেছে। সংস্থাটি তুরস্ক ও সিরিয়ার ক্ষতিগ্রস্ত শিশুদের জন্য অর্থ সংগ্রহ করছে। মেসি তাদের হয়ে বিশ্ববাসীকে সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন। মহাতারকা সংস্থাটির শুভেচ্ছা দূতও।

বিজ্ঞাপন
Reneta April 2023
বিজ্ঞাপন
Bellow Post-Green View