চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

‘গুডবাই’ সিনেমার অরুণ বালি আর নেই

Nagod
Bkash July

প্রয়াত হয়েছেন বলিউডের প্রবীণ অভিনেতা অরুণ বালি। শুক্রবার (৭ অক্টোবর) ভোরে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে মারা গেছেন এই অভিনেতা। তার বয়স হয়েছিল ৭৯ বছর।

Reneta June

জানা গেছে, দীর্ঘদিন ধরেই স্নায়ুজনিত বিরল রোগে ভুগছিলেন তিনি। এরপর থেকে কয়েক ধাপে হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে হয়েছে তাকে। অবশেষে নিভে গেল তার জীবনের প্রদীপ। অরুণের মারা যাওয়ার খবর ছড়িয়ে পড়ার পর থেকেই শোকাহত তার পরিবার, কাছের বন্ধু ও সহকর্মীরা।

১৯৮৯ সালে অভিনয় জগতে পা রাখেন অরুণ বালি। প্রথম কাজ টিভি সিরিয়াল ‘দুসরা কেভল’। এই ধারাবাহিকে কাজ করেছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানও। টেলিভিশন জগতে বেশ জনপ্রিয় ছিলেন অরুণ বালি।

তার প্রথম সিনেমা ১৯৯১ সালে অক্ষয় কুমারের সঙ্গে ‘সৌগন্ধ’। এরপর ‘থ্রি ইডিয়টস’, ‘পানিপথ;, ‘রেডি’, ‘জমিন’, ‘পুলিওয়ালা গুণ্ডা’, ‘কেদারনাথ’-এর মতো ছবিতে কাজ করে সুনাম কুড়িয়েছিলেন বর্ষীয়ান এই অভিনেতা।

শেষবার তাকে দেখা গিয়েছিল আমির খান অভিনীত ও প্রযোজিত ‘লাল সিং চাড্ডা’ ছবিতে। এছাড়াও সদ্যই মুক্তি পেয়েছে তার আরেকটি ছবি ‘গুডবাই’। যেখানে মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা।

সূত্র: পিঙ্কভিলা

BSH
Bellow Post-Green View