চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

মুক্তি পেল জয়ার প্রথম হিন্দি ছবি

জি-ফাইভে মুক্তি পেল জয়া অভিনীত প্রথম হিন্দি সিনেমা ‘কড়ক সিং’

আনুষ্ঠানিকভাবে বলিউডের সিনেমায় পা রাখলেন বাংলাদেশের তারকা অভিনেত্রী জয়া আহসান। বৃহস্পতিবার দিবাগত রাতে ভারতীয় ওটিটি প্লাটফর্ম জি-ফাইভে মুক্তি পেল জয়া অভিনীত প্রথম হিন্দি সিনেমা ‘কড়ক সিং’!

অনিরুদ্ধ রায়চৌধুরী পরিচালিত এই সিনেমায় জয়া ছাড়াও অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, ‘দিল বেচারা’খ্যাত অভিনেত্রী সানজানা সাংঘি ও মালয়ালাম অভিনেত্রী পার্বতী।

ওটিটি মুক্তির আগে দিল্লী ও মুম্বাইয়ে হয়ে গেল সিনেমাটির প্রিমিয়ার শো। যেখানে সিনেমার সব শিল্পী কলাকুশলীদের সাথে দেখা গেছে জয়া আহসানকেও।

গেল মাসে ‘কড়ক সিং’ এর ট্রেলারটিও দর্শকের কাছে বেশ আগ্রহের জন্ম দিয়েছে। ট্রেলারের শুরুতে ফ্যামিলি ড্রামা মনে হলেও হঠাৎ করেই তা রূপ নেয় থ্রিলারে। সুখী কোনো পরিবারের গল্প নয় এটি, নয় প্রেমের গল্পও। পরতে পরতে লুকিয়ে আছে সাসপেন্স।

Reneta April 2023

অ্যামনেশিয়ায় আক্রান্ত শ্রীবাস্তব (পঙ্কজ) জানেননা তিনি কে, কোথা থেকে কীভাবে হাসপাতালে এসেছেন। পরিচয় সংকটে ভোগা এই ব্যক্তির মেয়ের পরিচয়ে আসেন সানজানা সাংঘি ও প্রেমিকার পরিচয় নিয়ে আসেন জয়া আহসান। আসেন অফিসের বসও। তারা তাকে অতীত নিয়ে প্রশ্ন করতে থাকেন। কিন্তু কাউকেও চিনতে পারেন না তিনি, নাকি না চেনার ভান করেন? তা জানার জন্য দেখতে হবে সিনেমাটি।