চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

বাংলাদেশের মানুষ সুখে আছে, বেহেশতে আছে: পররাষ্ট্রমন্ত্রী

Nagod
Bkash July

পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেন বলেছেন, বৈশ্বিক মন্দায় বিশ্বের বিভিন্ন দেশের মুদ্রাস্ফীতির তুলনায় বাংলাদেশে অনেক কম। অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের মানুষ সুখে আছে, বেহেশতে আছে, বাংলাদেশ এখন আর গরিব নেই। তবুও সরকার মুদ্রাস্ফীতি যাতে আর না বাড়ে সেদিকে খেয়াল রাখছেন।

শুক্রবার সকালে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরের উন্নয়ন কাজের অগ্রগতি বিষয়ক সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী আবদুল মোমেন।

Sarkas

অর্থপাচার বিষয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন, যেসব দেশে বাংলাদেশ থেকে অর্থ পাচার করা হয়, সেসব দেশের কাছে পাচারকারীদের তথ্য চাইলে তারা সহজে দিতে চান না এবং এটা তাদের মজ্জাগত সমস্যা। তবে সরকার তথ্য পেতে নানাভাবে দেন দরবার করছেন।

পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ.কে আব্দুল মোমেন শুক্রবার সকাল ৮টা ৫০ মিনিটে বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। পরে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সম্প্রসারণ প্রকল্পে ভূমি অধিগ্রহণ বিষয়ক মতবিনিময়সভায় যোগদান করেন। শুক্রবার বিকেলে জিন্দাবাজারস্থ মন্ত্রীর নিজস্ব কার্যালয় পরিদর্শন, দক্ষিণ সুরমায় গণগ্রন্থাগার’র নতুন ভবন উদ্বোধনসহ শনিবার বেশকিছু উন্নয়ন কর্মসূচিতে যোগ দেবেন।

BSH
Bellow Post-Green View