চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিশ্বকাপের মঞ্চে ট্রফি উন্মোচন করবেন দীপিকা?

Nagod
Bkash July

আন্তর্জাতিক মঞ্চে একাধিকবার নিজ দেশের মুখ উজ্জ্বল করেছেন বলিউউ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কখনো হলিউড ছবিতে নজর কেড়েছে তার অভিনয়, আবার কখনো কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জুরিদের তালিকায় জায়গা করে তাক লাগিয়েছেন তিনি।

Reneta June

তবে এবার তার মুকুটে যোগ হতে চলেছে নতুন এক পালক! শোনা যাচ্ছে, চলমান কাতার বিশ্বকাপ মঞ্চের ফাইনালে ট্রফি উন্মোচন করতে দেখা যাবে দীপিকাকে!

আগামী ১৮ ডিসেম্বর বিশ্বকাপ ফাইনালে দোহার লুসাইল স্টেডিয়ামে ট্রফি উন্মোচন করতে যাচ্ছেন এই অভিনেত্রী। যেখানে বিশ্বের প্রথম অভিনেত্রী হিসেবে সোনালি ট্রফি উন্মোচন করবেন দীপিকা! যদিও অভিনেত্রীর তরফ থেকে এ বিষয়ে এখন পর্যন্ত কোন ঘোষণা আসেনি।

তবে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম দাবী করেছে, শিগগির কাতারে যাবেন ভারতের এই অভিনেত্রী। সেখানে গিয়ে চূড়ান্ত মুহূর্তের প্রস্তুতি নেবেন। তবে ট্রফি উন্মোচন ছাড়া দীপিকা আর কোন সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবেন কি না, তা জানা যায়নি!

চলতি বছর কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জুরি সদস্য হয়ে ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন দীপিকা। এরপর সম্প্রতি ‘গোল্ডেন রেশিও অফ বিউটি’র তরফে সেরা ১০ সুন্দরীদের তালিকাতেও স্থান করে নিয়েছেন ভারতীয় এই সুন্দরী।

এবার বিশ্বকাপের ফাইনালে হাজির থাকায় তার খ্যাতি যে আরো কয়েক অংশে বাড়িয়ে দিবে তা আর বলার অপেক্ষা রাখে না।

সূত্র: হিন্দুস্থান টাইমস

BSH
Bellow Post-Green View