চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্লাস্টিক সার্জারির গুঞ্জন প্রসঙ্গে যা বললেন রাজকুমার

Fresh Add Mobile
বিজ্ঞাপন

তারকাদের ক্ষেত্রে প্লাস্টিক সার্জারি এখন খুবই প্রচলিত একটি ব্যাপার। কম বেশি প্রায় সব তারকাই এখন এই পথে হাঁটছেন। তবে এবার গুঞ্জন উঠেছে বলিউড অভিনেতা রাজকুমার রাও ও সেই পথে হেঁটেছেন!

বিজ্ঞাপন

যা নিয়েই সম্প্রতি প্রশ্নের মুখে পড়তে হল ‘স্ত্রী’ খ্যাত এই নায়ককে। মূলত শুক্রবার (২৪ মার্চ) ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অনুভব সিং পরিচালিত ছবি ‘ভিড়’। যেখানে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার। দর্শকের মতে, ছবিতে অন্য রকম দেখাচ্ছে অভিনেতাকে। তবে কি চেহারায় বদল আনতে প্লাস্টিক সার্জারি করিয়েছেন তিনি?

প্রচার অনুষ্ঠানে এমন প্রশ্নের মুখেই পরতে হয় রাজকুমারকে। তবে প্রশ্নের উত্তরে বিষয়টিকে পুরোপুরি ভাবে অস্বীকার করলেন অভিনেতা। শুধু তাই নয়, জানালেন, এ সব কথা জিজ্ঞাসা করলে তার হাসি পায়।

সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, নায়কের চরিত্রে বহুবার প্রত্যাখ্যাত হয়েছেন তিনি। তার উচ্চতা, চেহারা, তার শারীরিক গঠন এই সব কিছুই প্রতিবন্ধক হয়ে দাঁড়িয়েছিল। এমনকি, ভ্রু-র আকৃতির জন্যও তাকে বাতিল করা হয়েছে! তবে এত কিছুর পরও প্লাস্টিক সার্জারি করে নিজেকে পাল্টানোর চেষ্টা করেননি তিনি।

বিজ্ঞাপন
Reneta April 2023

২০১০ সালে রামগোপাল ভার্মার ‘রান’ ছবিতে ছোট একটি চরিত্রে অভিনয় করে বলিউডে আত্মপ্রকাশ করেন রাজকুমার। ওই বছরই দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘লাভ, সেক্স অউর ধোকা’ ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর থেকেই একের পর এক ভিন্ন ঘরানার চরিত্রে অভিনয় করে পর্দা মাতিয়ে রেখেছেন তিনি। বর্তমানে রাজকুমার ব্যস্ত তার আসন্ন প্রজেক্ট ‘স্ত্রী টু’ নিয়ে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

বিজ্ঞাপন
Bellow Post-Green View