চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

মোবাইল ফোন নিয়ে দ্বন্দ্বে প্রাণ গেল মুদি দোকানির

মোবাইল ফোন হারানোকে কেন্দ্র করে দ্বন্দ্বে ছুরিকাঘাতে কিশোরগঞ্জের করিমগঞ্জের এক মুদি দোকানি নিহত হয়েছেন। নিহত মো. শরীফ (৩০) উপজেলার নোয়াবাদ ইউনিয়নের উলুখলা গ্রামের আলী আকবরের ছেলে। অভিযুক্ত লিয়ন কাঁঠালিয়া এলাকার সাইদুর রহমানের ছেলে।

রোববার (১৬ এপ্রিল) রাত ৯ টার দিকে উপজেলার নোয়াবাদ ইউনিয়নের সাদকখালী চৌরাস্তা বাজারে এ ঘটনা ঘটে। নোয়াবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা কামাল এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানা গেছে, দুই দিন আগে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার নোয়াবাদ ইউনিয়নের সাদকখালী চৌরাস্তা বাজারে মুদি দোকানি শরীফের দোকানে কিছু মালামাল কিনতে আসেন লিয়ন। মালামাল কিনে যাওয়ার সময় দেখেন তার হাতের বাটন মোবাইলটি হারিয়ে গেছে। তখন লিয়ন মুদি দোকানি শরীফকে দোষারোপ করেন যে, তার মোবাইল শরীফ নিয়ে লুকিয়ে রেখেছে। এ ঘটনাকে কেন্দ্র করে নিলয় ও তার বন্ধুদের সাথে শরীফের তর্কাতর্কি হয়। আর ওই ঘটনার জেরে রোববার রাত ৯টার দিকে দোকানে এসে মুদি দোকানের শরীফকে ছুরিকাঘাতে আহত করে নিলয় ও তার বন্ধুরা পালিয়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শরীফকে মৃত ঘোষণা করেন।

করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন জানান, ঘটনার সময় বাজারে তেমন লোক ছিল না। অভিযুক্ত লিয়নকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Reneta April 2023