চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বন্ধুর পরীক্ষার ফরম পূরণ করতে গিয়ে কলেজছাত্র নিহত

Nagod
Bkash July

বন্ধুর পরীক্ষার ফরম পূরণ করতে যাওয়ার পথে  জয়পুরহাটের ক্ষেতলালে বালুবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সেতু সাহা (২২) নামে কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাকচালককে আটক করা হয়েছে।

Reneta June

বৃহস্পতিবার বটতলী-ক্ষেতলাল সড়কের বটতলীস্থ নীরব বীজভান্ডারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্র সেতু সাহা বগুড়া জেলার ধুনট উপজেলার অফিসার পাড়ার স্বপন সাহার ছেলে ও বগুড়া সরকারি আজিজুল হক কলেজের রসায়ন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সেতু সাহার এক বন্ধু জয়পুরহাট সরকারি কলেজের অনার্সের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তারা চার বন্ধু মিলে দুটি মোটরসাইকেল নিয়ে জয়পুরহাট সরকারি কলেজে যাচ্ছিল। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বটতলী-ক্ষেতলাল সড়কের নীরব বীজভান্ডারের কাছে পৌঁছালে একটি বালুবাহী ট্রাকের সাথে সেতুকে বহনকারী মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সেতু সাহা সড়কের ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

ক্ষেতলাল থানার উপপরিদর্শক (এসআই) মহাআলম বলেন, সেতুরা চার বন্ধু মিলে জয়পুরহাট সরকারি কলেজে এক বন্ধুর ফরম পূরণের জন্য যাচ্ছিল। পথেই এমন দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে সেতুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

ক্ষেতলাল থানার ওসি রওশন ইয়াজদানী জানান, বালুবাহী ট্রাক জব্দ ও ট্রাকচালককে আটক করা হয়েছে। নিহত কলেজছাত্রের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

BSH
Bellow Post-Green View