চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বার্সার জালে সেল্টা ভিগোর ৪ গোল

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনাকে ৪-১ গোলের বড় ব্যবধানে হারিয়ে দিয়েছে সেল্টা ভিগো। খেলার শুরু থেকেই এলোমেলো হয়ে যায় বার্সা। সেল্টা ভিগোর গতি আর ট্যাকটিক্সের কাছে বার্সার টিকিটাকার টিকিটাও খুঁজে পাওয়া যায়নি। প্রথম ৩০ মিনিটেই খেয়ে বসে ২ গোল।

বার্সার সাবেক খেলোয়াড় নোলিতোর গোলে ২৬ মিনিটের মাখায় এগিয়ে যায় সেল্টা ভিগো। এর ঠিক তিন মিনিট পরেই ব্যবধান দ্বিগুন করেন আসপাস। এ গোলটিতেও রাখেন নোলিতো। তার অ্যাসিস্ট থেকে দলের দ্বিতীয় গোলটি করেন আসপাস।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

২ গোল খেয়ে বিরতিতে যায় বার্সা। বিরতির পর ম্যাচে ঘুরে দাঁড়ানোর চেষ্টায় মরিয়া হয়ে উঠে তারা। ৫৩ মিনিটে মেসির অসাধারণ শট গোলবারে লেগে ফিরে আসে। এর ১ মিনিট পরেই মেসির দেওয়া বল থেকে ব্যবধান কমানোর সুযোগ নষ্ট করে জেরার্ড পিকে। উল্টো এক মিনিট পর গোল হজম করে কাতালানরা।

নোলিতোর অ্যাসিস্ট থেকে গোল করেন আসপাস। নিজের জোড়া গোল পূর্ণ করার পাশাপাশি দলকে ৩-০ গোলের লিড এনে দেন তিনি।

তবে খেলার ৮০ মিনিটে বর্তমান চ্যাম্পিয়ন বার্সার হয়ে গোল করেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। এতে অবশ্য অবদান রাখেন মেসি। কিন্তু তিন মিনিটি পরই গত মৌসুমের ট্রেবল জয়ীদের হতাশা বাড়ান সেল্টা ভিগোর গুইডেটি। দলের পক্ষে চতুর্থ গোল করে বার্সাকে লজ্জায় ডোবান তিনি। শেষ পর্যন্ত ৪-১ গোলের ব্যবধানের হার নিয়েই মাঠ ছাড়তে হয় বার্সাকে।