চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

নিউ ইয়র্কে যেমন আছেন ক্যানসার আক্রান্ত সোনালী

ক্যানসারে আক্রান্ত হয়ে নিউইয়র্কে চিকিৎসা নিচ্ছেন নব্বই দশকের জনপ্রিয় বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রে। প্রায় মাস খানেক ধরে তিনি নিউইয়র্কে অবস্থান করছেন। এদিকে প্রিয় অভিনেত্রী কেমন আছেন তা জানতে ভক্তদের কৌতুহল আর ছটফটানি! আর তাদের উদ্দেশ্যেই এবার সোনালীর সর্বশেষ অবস্থা জানালেন সোনালীর স্বামী।

গেল মাসে নিজেই ক্যানসার হওয়ার খবরটি সোশাল মিডিয়ায় জানান সোনালী। শুধু তাই নয়, তিনি এখন ক্যানসারের চূড়ান্ত পর্যায়ে আছেন সেটাও জানান এই নায়িকা। প্রায় এক মাস ধরে তিনি চিকিৎসা নিচ্ছেন সুদূর নিউইয়র্কে। ভক্ত অনুরাগীদের আগ্রহ, এখন কেমন আছেন সোনালী বেন্দ্রে?

সোনালীর সর্বশেষ আপডেট জানালেন তার স্বামী গোল্ডি ভেল। সম্প্রতি সোশাল মিডিয়াতে স্ত্রী সোনালীর খবর জানিয়ে তিনি বলেন, এখন পর্যন্ত কোনো সমস্যা ছাড়াই চলছে সোনালীর চিকিৎসা। ক্যানসারের চিকিৎসা দীর্ঘ মেয়াদী। কোনো ফলাফল পেতে আমাদের আরো অপেক্ষা করতে হবে। তবে আমরা খুবই ইতিবাচক। এমন বিপদ আর সংকটের সময়ে সবাই পাশে থাকার জন্য এবং নিয়মিত খবর রাখার জন্য সবাইকে ধন্যবাদও জানান গোল্ডি।

চিকিৎসা শুরুর আগে নিজের চুল ছেঁটে ফেলতে হয়েছে সোনালীকে

চিকিৎসা শুরুর আগে নিজের ছুল ছোট করার একটি ছবি দিয়ে সোনালী নিজের যুদ্ধংদেহি অবস্থানের কথা জানিয়ে বলেছিলেন, ‘আমরা জানিই না আমরা কতোটা শক্তিশালী, যতক্ষণ পর্যন্ত না আমাদের ভিতরের শক্তিটা বাইরে বের করে আনতে আমাদের জোর করা হয়। ট্র্যাজেডি, যুদ্ধ, প্রয়োজন- এই সময়গুলোতে মানুষ অসাধারণ সব কাজ করে। বাঁচার জন্য এবং নতুন করে শুরু করার জন্য মানুষ কী না করতে পারে!’