চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ডিভোর্সের পর বাথরুমে লুকিয়ে কাঁদতেন আঞ্জেলিনা জোলি

বিচ্ছেদটা সবার জন্যই বেদনার। ব্র্যাড পিটের সঙ্গে দীর্ঘ ১৩ বছরের সম্পর্ক ভাঙা ভালোভাবে নিতে পারেননি আঞ্জেলিনা জোলি। আর তাই নিজের বাথরুমের দরজা বন্ধ করে পর্যন্ত কাঁদতেন তিনি।

এই ১৩ বছরে কত আনন্দ বেদনার কাব্য এক সাথে গড়েছিলেন তারা। তাই হঠাৎ একা হওয়াটা স্বাভাবিক ছিল না তার জন্য। আর তাই অশ্রু যেন বাঁধা মানতো না। কিন্তু সন্তানদের কথা ভেবে লুকিয়ে লুকিয়ে কাঁদতেন তিনি।

জোলি বলেন, ‘আমি যখন বেড়ে উঠছিলাম, তখন আমার মায়ের জন্য খুব দুশ্চিন্তা হতো। আমি চাই না আমার সন্তানেরাও আমার জন্য দুশ্চিন্তা করুক।’ তিনি আরও বলেন, ‘আমি মনে করি, তাদের সামনে কান্না করার চেয়ে শাওয়ারের নিচে কান্না করা ভালো। তাদের জানা দরকার, সবকিছু ঠিকঠাক আছে,। যদিও এ সম্পর্কে আপনি নিজে নিশ্চিত নন।

দীর্ঘদিন প্রেম পর্ব শেষে ২০১৪ সালে বিয়ে করেন হলিউডের এই তারকা জুটি। কিন্তু ২০১৬ সালের সেপ্টেম্বরে আকস্মিক এক ঘোষণায় ব্র্যাড পিটের সঙ্গে জোলি তাঁর বিচ্ছেদের ঘোষণা দেন।

আর তখন থেকেই আলাদা থাকতে শুরু করে এই জুটি। এ বছর ১৫ সেপ্টেম্বর থেকে আইনিভাবেই আলাদা হয়ে যান তারা। মাত্র দুই বছরের মাথার বিবাহ বিচ্ছেদ মেনে নিতে পারেনি অনেক ভক্ত।

পিটের সঙ্গে বিচ্ছেদের পর থেকে আইনিভাবে সন্তানদের দেখাশোনা করার ভার জোলির। ছয় সন্তান ম্যাডক্স, প্যাক্স, জাহারা, শিলোহ, নক্স ও ভিভিয়ানকে নিয়ে লস অ্যাঞ্জেলেসে একটি নতুন বাড়িতে উঠেছেন জোলি। নতুন করে জীবন শুরু করতে চান হয়তো। অন্তত সন্তানদের কথা চিন্তা করে। ডেকন ক্রনিকল।