চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

‘বিক্রম বেদা’র মাধ্যমে যে রেকর্ড গড়তে যাচ্ছেন হৃতিক

Nagod
Bkash July

আসছে ৩০ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে সাইফ আলী খান ও হৃতিক রোশান অভিনীত অ্যাকশন-থ্রিলারধর্মী সিনেমা ‘বিক্রম বেদা’। ভারত সহ ১০০-টি দেশে মুক্তির খবর জানা গেছে আগেই। এবার জানা গেল, শুধুমাত্র ভারতেই চার হাজারের বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি।

Reneta June

যা কিনা ২০১৯ সালে মুক্তি প্রাপ্ত হৃতিক অভিনীত সর্বশেষ সিনেমা ‘ওয়ার’ এর রেকর্ডও ভেঙে দিতে যাচ্ছে। সেই ছবিটি মুক্তি পেয়েছিলো ৪ হাজার প্রেক্ষাগৃহে। কিন্তু ‘বিক্রম বেদা’ ভারতে ৪ হাজার একশো’র বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে বলিউড সিনেমার বাজার। অনেক সিনেমাই ভারতে ভালো ব্যবসা করতে না পারলেও দারুণ ব্যবসা করেছে ভারতের বাইরে। আর তাই বিশ্বের ১০০টি দেশে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে ‘বিক্রম বেদা’।

জানা গেছে, ভারত সহ ইউরোপের ২২টি দেশের পাশাপাশি আফ্রিকা ও ল্যাটিন আমেরিকার ২৭টি দেশ সহ জাপান, রাশিয়া, পানামা, পেরু আরও বেশ কিছু দেশে একযোগে মুক্তি পাবে সাইফ- হৃতিকের ‘বিক্রম বেদা’।

একই দিনে ভারতে মুক্তি পেতে যাচ্ছে ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত মনি রত্নম পরিচালিত ছবি ‘পন্নিইন সেলভান’। ফলে বক্স অফিস লড়াইটা যে বেশ ভালোই জমবে তা আর বলার অপেক্ষা রাখে না।

তামিল ভাষায় নির্মিত ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেক এটি। ‘বিক্রম বেদা’ সিনেমাটির প্রযোজনা করছেন নিরাজ পান্ডে এবং পরিচালনায় রয়েছেন পরিচালক জুটি পুস্কার-গায়ত্রী। তামিল সিনেমাটিও তারা পরিচালনা করেছিলেন। সাইফ-হৃতিক ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রাধিকা আপ্তে এবং রোহিত শরফ।

সিনেমাটিতে সাইফ অভিনয় করছেন একজন পুলিশ অফিসারের চরিত্রে। অন্যদিকে হৃতিক একজন গ্যাংস্টারের চরিত্রে। ইতোমধ্যেই তাদের লুক দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে।

সূত্র: কইমই ডটকম

 

BSH
Bellow Post-Green View