চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাহরুখের ছবিতে বিজয়!

Nagod
Bkash July

শাহরুখ খান অভিনীত অ্যাকশনে ভরপুর ‘পাঠান’ ছবির টিজারে ইতোমধ্যেই মুগ্ধ তার ভক্তরা। তাই এবার অ্যাটলি কুমার পরিচালিত শাহরুখের পরবর্তী ছবি ‘জওয়ান’ এর জাদু দেখার অপেক্ষায় রয়েছে ভক্তরা।

Reneta June

যার প্রেক্ষিতে শনিবার শাহরুখের টুইটারে তার এক ভক্ত প্রশ্ন রাখেন তার আসন্ন ছবি ‘জওয়ান’এ ক্যামিও রোলে দক্ষিণী সুপারস্টার বিজয় থালাপতিকে দেখা যাবে কিনা! যার উত্তরে শাহরুখ জানিয়েছেন, যদি তামিল এই তারকা চান তবে নিশ্চয় তারা একসঙ্গে কাজ করবেন। পাশাপাশি বিজয়ের প্রশংসা করে কিং খান জানিয়েছেন, বিজয় ভীষণ ভাল মানুষ। কিন্তু এর চেয়ে বেশি কিছু বলেননি শাহরুখ।

এদিকে বলিউড বাদশাকে নিজের আইডল বলে মানেন বিজয়। অপরদিকে দক্ষিণী তারকাকেও পছন্দ করেন শাহরুখ। তাই আগামীতে দুজনকে একসঙ্গে সিনেমাতা অভিনয় করতে দেখা যেতে পারে সেই জল্পনা কিন্তু মোটেও উড়িয়ে দেওয়া যায় না। তবে সেটি কবে ঘটবে তারই অপেক্ষায় রয়েছেন ভক্তকুল।

২০২৩ সালের ২ জুন মুক্তি পাবে শাহরুখের ‘জওয়ান’ ছবিটি। যেখান শাহরুখের বিপরীতে রয়েছেন নয়নতারা এবং ভিলেনের চরিত্রে নজর কাড়বেন বিজয় সেতুপতি। জানা গেছে, তামিল ছবি ‘পেরারাসু’র গল্প চুরির অভিযোগ উঠেছে শাহরুখের ‘জওয়ান’ সিনেমার বিরুদ্ধে। যদিও বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি শাহরুখ কিংবা সিনেমার পরিচালনা ও প্রযোজক পর্ষদ।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

BSH
Bellow Post-Green View