চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

আশা জাগিয়ে বাংলাদেশি দর্শকদের হতাশ করলো ‘টাইগার ৩’!

‘টাইগার ৩’ মুক্তির একদিন আগে হতাশ বাংলাদেশি দর্শক, একইদিনে মুক্তি পাচ্ছে ছবিটি

শাহরুখ খানের ‘জওয়ান’র মত সালমান খানের ‘টাইগার ৩’ একই দিনে বাংলাদেশে মুক্তির তোড়জোড় চলছিল। এ নিয়ে আশায় বুক বেঁধেছিল বাংলাদেশি পরিবেশক ও মাল্টিপ্লেক্স সংশ্লিষ্টরা।

তবে মুক্তির একদিন বাকি থাকতেও অনুমতি না পাওয়ায় হতাশ হয়েছেন সবাই। ১২ নভেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেতে যাওয়া এই সিনেমা বাংলাদেশে আগামী ১৭ অথবা ২৪ নভেম্বর মুক্তি পেতে পারে। এমনটা আশা প্রকাশ করছে আমদানিকারক জাজ মাল্টিমিডিয়া।

সাফটা চুক্তিতে ৩১ অক্টোবর ‘টাইগার ৩’ বাংলাদেশে মুক্তির অনুমতি চেয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আবেদন জমা দিয়েছিল জাজ মাল্টিমিডিয়া। তবে সেই অনুমতি এখনও মেলেনি।

স্টার সিনেপ্লেক্সে সিনিয়র বিপণন কর্মকর্তা মেজবাহ আহমেদ বলেন, বলিউডের সঙ্গে একইদিনে আমাদের এখানেও ‘টাইগার ৩’ চলবে এমনটা আশায় ছিলাম। কিন্তু সেটি আপাতত হচ্ছে না। একইদিনে মুক্তি দিতে পারলে জওয়ানের মতো দারুণ ব্যবসা করতো। তবুও আশাবাদী যত দ্রুত বাংলাদেশে মুক্তি দেয়া যাবে ততই দর্শক আগ্রহ নিয়ে দেখবেন।

Reneta April 2023

আমদানি রপ্তানি নীতিতে ‘টাইগার ৩’-এর বিনিময়ে ওপারে গেছে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত রায়হান রাফী পরিচালিত সিয়াম-পূজার সিনেমা ‘পোড়ামন ২’।

স্পাই অ্যাকশন থ্রিলার ধাঁচের ‘টাইগার ৩’ পরিচলানা করেছেন মনীশ শর্মা। সিনেমায় সালমান এবং ক্যাটরিনা কাইফ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। ভিলেনের চরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে। হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে সিনেমাটি।