চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বড় পর্দায় মুক্তি পেল জোড়া ছবি, সিনেমা হলে ছুটছেন তারা

Nagod
Bkash July

শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বহুল আলোচিত দুই ছবি ‘অমানুষ’ ও ‘তালাশ’। সকাল থেকে ছবি দুটি নিয়ে খোঁজ খবর রাখছেন দুই নির্মাতা অনন্য মামুন ও সৈকিত নাসির। সংশ্লিষ্ট তারকাদের নিয়ে ছুটছেন এক সিনেমা হল থেকে আরেক সিনেমা হলে!

Reneta June

দেশের ৪১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’। সিনেমায় জুটি বেধে প্রথমবার অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব ও মিথিলা। সিনেমাটির পোস্টার ও ট্রেলার প্রকাশের পরই দর্শকের প্রবল আগ্রহ জন্মে। তারই ধারাবাহিকতায় শুক্রবার সকাল থেকে রাজধানী ও দেশের অন্যান্য প্রেক্ষাগৃহগুলোতে দর্শক সমাগমের খবর পাওয়া যাচ্ছে।

প্রচারণায় সরব ছিলো ‘অমানুষ’ টিম

এদিকে সিনেমা মুক্তি উপলক্ষ্যে রাজধানীর বিভিন্ন প্রেক্ষাগৃহে ছুটে বেড়াচ্ছেন ‘অমানুষ’ ও ‘তালাশ’ এর নির্মাতা, অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলীরা। তারকারা আগেই সোশাল মিডিয়ার মাধ্যমে জানিয়ে দিচ্ছেন, কখন কোথায় তারা উপস্থিত থাকবেন।

হল পরিদর্শনে চিত্রনায়ক নিরব শুক্রবার কোন কোন প্রেক্ষাগৃহে যাচ্ছেন, তা জানিয়ে দিয়েছেন আগেই। দুর্ভাগ্যবশত মিথিলা দেশের বাইরে থাকায় তিনি থাকতে পারছেন না। নিরব জানালেন, দুপুর ৩টায় মধুমিতা, বিকেল সাড়ে ৪টায় লায়ন সিনেমাস, ৬টায় নিউ গুলশান, ৭টায় শ্যামলী এবং সাড়ে ৭টায় বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স এ থাকছেন।

শুক্রবার দুপুর থেকেই হল পরিদর্শনে ‘তালাশ’ টিম

অন্যদিকে সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ সিনেমাটির প্রচারণায় শুরু থেকেই সংশ্লিষ্টরা ছিলেন বেশ সচেতন। সিনেমাটি ৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেল। মুক্তির দিন সকাল থেকেই বিভিন্ন হল পরিদর্শন করতে দেখা গেছে প্রথমবার সিনেমায় পা রাখা আদর আজাদ সহ ছবির অন্যান্য কলাকুশলীদের।

‘তালাশ’ সংশ্লিষ্টরাও সোশাল মিডিয়ায় আগেই ঘোষণা করেছেন, নবাগত চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা বুবলী সহ ‘তালাশ’ টিম সন্ধ্যা ৬টায় চিত্রামহল ও রাত ৮টায় বসুন্ধরা সিনেপ্লেক্স পরিদর্শন করবে।

BSH
Bellow Post-Green View