চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

শেখ হাসিনা বিশ্ব শান্তি প্রতিষ্ঠার আন্দোলনের নেতা: এস এম কামাল

Nagod
Bkash July

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন: শেখ হাসিনা শুধু বাংলাদেশের নেতা নন, বিশ্ব শান্তি প্রতিষ্ঠার আন্দোলনের নেতা।

Reneta June

বৃহস্পতিবার পাবনা জেলার বেড়া উপজেলার হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের আশ্রয়ন কেন্দ্রে খাদ্য সামগ্রী বিতরণ শেষে একথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

এস এম কামাল বলেন, শেখ হাসিনা জাতিসংঘের ৭৭ তম সাধারণ অধিবেশনে একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে বিশ্ব নেতৃবৃন্দের সামনে দুর্যোগের সংকট পূর্ণ সময়ের সমাধানের দিকনির্দেশনা দিয়েছেন। তিনি বলেন সংঘাত, হানাহানি, যুদ্ধ, বিশ্ব শান্তি প্রতিষ্ঠা ও মানব মুক্তির প্রধান অন্তরায়। শেখ হাসিনা শান্তি ও স্থিতিশীলতা প্রতিষ্ঠা, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ, রোহিঙ্গা সমস্যার সমাধান, খাদ্য-স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন এবার জাতিসংঘের ভাষণে।

তিনি আরও বলেন: শেখ হাসিনা ভবিষ্যৎ প্রজন্মের জন্য নিরাপদ এবং শান্তিপূর্ণ পৃথিবীর প্রতিষ্ঠায় দিকনির্দেশনা দেন তার বক্তৃতায়। বঙ্গবন্ধু কন্যার এই সাহসী ও সময়োপযোগী বক্তব্য বিশ্বসভায় বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি করেছে। তাই বলতে চাই শেখ হাসিনা বাবা বঙ্গবন্ধুর স্বপ্ন প্রতিষ্ঠার লক্ষ্যে মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য ২১ বার মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়েছেন, কারো কাছে মাথা নত করেন নাই, জনগণের অধিকারের প্রশ্নে কোনরকম আপোষ করেন নাই, জনগণের ভাত, কাপড়, চিকিৎসা, শিক্ষা ও বাসস্থানের জন্য লড়াই করে যাচ্ছেন।

যোগ করেন: তাইতো আমরা অহংকার করে, গর্ব করে বলতে পারি বঙ্গবন্ধু যেমন বিশ্বকে জয় করেছিল, বঙ্গবন্ধু তনয়া তেমন বিশ্বকে জয় করেছেন, বঙ্গবন্ধু বিহীন বাংলাদেশে শেখ হাসিনাই আজকে বাংলাদেশকে মর্যাদাশীল দেশ, উন্নয়নশীল দেশ হিসেবে প্রতিষ্ঠা করেছেন, সমৃদ্ধির পথে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমি দেশবাসীর কাছে শেখ হাসিনার জন্য দোয়া চাই।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বেড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র এ্যাড. আসিফ শামস্ রঞ্জন, আমিনপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেড়া উপজেলার চেয়ারম্যান রেজাউল হক বাবু, বেড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবু সাঈদ সহ অনেকে।

BSH
Bellow Post-Green View