চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

দিনাজপুরে ট্রাকের চাকায় পিষ্ট দুই শিক্ষার্থী

আহত ১

Nagod
Bkash July

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নাহিদ হাসান সবুজ (২৬) ও তাজিন আহম্মেদ (১৮) নামের দুই শিক্ষার্থী নিহত হয়েছেন।

সেসময় আহত হয়েছেন একই মোটরসাইকেলের আরেক আরোহী যুবক খালিদ হাসান (২০)। ট্রাকসহ চালক ও হেলপরকে আটক করেছে থানা পুলিশ।

Sarkas

বুধবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে ফুলবাড়ী পৌর শহরের নিমতলা মোড় এমপি মার্কেটের সামনে দিনাজপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে।

নিহত মোটরসাইকেল আরোহী নাহিদ হাসান সবুজ উপজেলার বেতদিঘী ইউনিয়নের ফরিদাবাদ (কাসাপুকুর) গ্রামের মো. ওয়েজ উদ্দিনের ছেলে। তিনি মেক্যানিকেল ইঞ্জিনিয়ারিং এ অধ্যায়নরত ছিলেন এবং তাজিন আহম্মেদ উপজেলার শিবনগর ইউনিয়নের শিবনগর গ্রামের মো. বুলবুল আহম্মেদের ছেলে। তিনি ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ কলেজের এইচএসসি মানবিক বিভাগের ছাত্র। আহত মো. খালিদ হাসান উপজেলার পৌর এলকার উত্তর সুজাপুর গ্রামের মো. অহিদুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার দিবাগত রাতে ফুলবাড়ী পৌর শহরের রেলক্রসিং সংলগ্ন হোটেলে খাবার খেয়ে ওই তিন জন যুবক মোটরসাইকেল যোগে বাড়ীতে ফিরার সময় ফুলবাড়ী পৌর শহরের এমপি মার্কেট এর সামনে দিনাজপুর থেকে আসা চাল বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৫২৫৬) মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয় এবং ১ জন গুরুত্বর আহত হয়।

খবর পেয়ে স্থানীয়দের সহযোগীতায় পুলিশ ঘটনাস্থল থেকে আহত যুবককে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম চ্যানেল আই অনলাইনকে বলেন, ঘাতক ট্রাকের চালক ঢাকার আমিন বাজারের মৃত আব্দুল জব্বারের ছেলে জানে আলম (৫১) ও হেলপার একই এলাকার নজরুল ইসলামের ছেলে সবুজ (৩২) কে আটক করে ট্রাকটি জব্দ করে।

লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

BSH
Bellow Post-Green View