চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

কী থাকছে ‘পুনর্জন্ম’র অন্তিম পর্বে?

ঈদের দ্বিতীয় দিনে দুই অংশে দেখা যাবে ‘পুনর্জন্ম’ এর অন্তিম পর্ব। প্রথম অংশ রাত ৭টা ৫০ মিনিটে এবং একই দিন রাত ৯টা ৩৫ মিনিটে দেখা যাবে দ্বিতীয় অংশ

চ্যানেল আইয়ের সাড়া জাগানো ‘পুনর্জন্ম’-এর তিন কিস্তি দর্শক মহলে ব্যাপকভাবে সমাদৃত হয়েছিল। ভিকি জাহেদের পরিচালনায় যেখানে মূল চরিত্রে অভিনয় করেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।

ডার্ক-থ্রিলার ও সাসপেন্সে ভরা এ নাটক সবশ্রেণীর দর্শকের মন জয় করে। দর্শকপ্রিয় এ নাটকটির অন্তিম পর্ব আসছে ঈদুল আযহায়। চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগ থেকে জানানো হয়েছে, ঈদুল আযহার দ্বিতীয় দিনে দেখা যাবে বহুল প্রতীক্ষিত এই নাটকটির অন্তিম পর্ব।

জানা যায়, ঈদের দ্বিতীয় দিনে দুই অংশে দেখা যাবে ‘পুনর্জন্ম’ এর অন্তিম পর্ব। প্রথম অংশ রাত ৭টা ৫০ মিনিটে এবং একই দিন রাত ৯টা ৩৫ মিনিটে দেখা যাবে দ্বিতীয় অংশ।

‘পুনর্জন্ম ৩’ এর গল্প যেখানে শেষ হয়েছে সেখান থেকেই ‘পুনর্জন্ম’ এর অন্তিমপর্বের গল্প শুরু হবে। নুরু, রাফসানকে আটক করে ফেলেছে। এদিকে মঞ্জু, রোকেয়া এবং কামালকে হাসপাতালে নিয়ে যাবে। ওসি হারুন কামালকে আটক করবেন। কামালের মাধ্যমে রাফসানকে আটকানোর পরিকল্পনা শুরু করবেন হারুন। কিন্তু রাফসান তো নিরুদ্দেশ, নুরু, রাফসানকে আটকে রেখে তার সমস্ত সম্পত্তি দখল করার প্ল্যান বানাচ্ছে। নিজে কান হারিয়ে রোকেয়ার প্রতিশোধের আগুন কয়েকগুন বেড়ে যাবে।

Reneta April 2023

এদিকে মঞ্জু, কামালের মাধ্যমে লাবণির পরিণতি জানার চেষ্টা করছে। জেল খানায় বর্ষা একেবারে নিশ্চুপ হয়ে গেছে। রাফসানের রহস্য তাকে মানসিকভাবে বিপর্যস্ত করে দিয়েছে। চারিদিকে এতো শত্রু নিয়ে রাফসান কীভাবে বাঁচবে? রাফসানের খেলা কি তাহলে শেষ? ‘পুনর্জন্ম’র অন্তিম পর্বে মিলবে সকল প্রশ্নের উত্তর।

আগের মতো নিশো-মেহজাবীন ছাড়াও ‘পুনর্জন্ম’ ইউনিভার্সে নওশাবা, মুকুল সিরাজসহ আগে যারা তারা সবাই থাকবেন বলে জানান ভিকি জাহেদ।

২০২১ সালের জুলাইতে চ্যানেল আইয়ের উদ্যোগে ‘পুনর্জন্ম’ নির্মিত হয়েছিল। প্রথম কিস্তিতে নাটকটি ব্যাপকভাবে আলোচিত হয়। এরপর একই বছরের অক্টোবরে প্রচারিত হয় ‘পুনর্জন্ম ২’। সর্বশেষ গেল বছরের ১ অক্টোবর চ্যানেল আইয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সম্প্রচার হয় ‘পুনর্জন্ম ৩’। এরপর রিলিজ দেয়া হয় চ্যানেল আই প্রাইমের ইউটিউবে। সেখানে লাখ লাখ দর্শক নাটকটি দেখেছেন, করেছেন তুমুল প্রশংসা।