চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

অনন্ত-বর্ষার এক যুগ!

শনিবার (২৩ সেপ্টেম্বর) এ তারকা দম্পতির বিয়ের এক যুগ পূর্ণ হলো

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা! ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। শনিবার (২৩ সেপ্টেম্বর) এ তারকা দম্পতির বিয়ের এক যুগ পূর্ণ হলো।

এরমধ্যে তাদের ঘরে এসেছে দুই সন্তান। ২০১৪ সালে জন্ম নেয় আরিজ ইবনে জলিল এবং ২০১৭ সালে অনন্ত-বর্ষার ঘরে জন্ম হয় আবরার ইবনে জলিলের।

প্রতিবছর বিবাহবার্ষিকী উদযাপন উপলক্ষে এ দম্পতির থাকে আলাদা আয়োজন। দুই সন্তানকে নিয়ে নিজেদের মতো করে সময় কাটান তারা, বিবাহবার্ষিকী পালন করেন।

এক যুগ পূর্ণ হওয়ার দিনে অনন্ত-বর্ষা তাদের ঘরোয়া আয়োজনের কিছু অংশ শেয়ার করেছেন অন্তর্জালে। দুজনই আলাদা আলদা পোস্টে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

Reneta April 2023

বিবাহবার্ষিকীর এক যুগ পূর্ণ হওয়ার দিনে সবার কাছে দোয়া চেয়েছেন অনন্ত জলিল ও বর্ষা।

এর আগে সংবাদমাধ্যমে বর্ষার সঙ্গে প্রেম আর বিয়ে নিয়ে অনন্ত জলিল বলেন, ‘আমাদের বিয়ে হয়েছে ২০১১ সালে। তবে আমাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হয় ২০০৮ সালে।’

বর্ষাকে বিয়ের পর নিজের অনেক কিছুই পাল্টে যায় অনন্ত জলিলের। বলেছেন, অফিস থেকে এক সেকেন্ডের জন্য অন্য কোথাও যাই না। বর্ষার সঙ্গে যখন থেকে প্রেম শুরু করেছি, তখন থেকে অফিস থেকে সরাসরি ওর কাছে চলে আসি। একা কোথাও যাই না। দুজন দুজনের প্রতি দায়িত্বশীল। সামাজিকতা রক্ষার চেষ্টা করি। সব কিছু মিলেমিশে করি। এটাই আমাদের ভালোবাসার রসায়ন।