চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

ক্যানসারে আক্রান্ত ‘কেজিএফ’ তারকা

Nagod
Bkash July

ক্যানসারে আক্রান্ত হয়েছেন ‘কেজিএফ’ খ্যাত অভিনেতা হরিশ রায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই তথ্যটি জানিয়েছেন তিনি।

Reneta June

হরিশ জানান, প্রায় এক বছর আগে গলায় ছোট একটি টিউমারের মতো অংশ বুঝতে পারেন তিনি। কিন্তু সেই সময় অস্ত্রোপচার করার মতো অবস্থায় তিনি ছিলেন না।

অভিনেতা বলেন, ‘গলায় অস্ত্রোপচার করাতে ভয় পেয়েছিলাম, তাছাড়া তখন কেজিএফ এর শুটিং চলছিলো। সিনেমাটা শেষ করতে চেয়েছিলাম। এরপর অনেক খ্যাতি পেয়েছি এবং ঝুঁকিটা নিয়েছি। কিন্তু ততো দিনে ক্যানসার আমার ফুসফুসে ছড়িয়ে পড়ে। আমার ফুসফুসে পানি জমতে থাকে।’

জানা যায়, ‘কেজিএফ’ সিনেমার শুটিংয়ের সময় প্রায়ই শ্বাসকষ্টে ভুগতেন হরিশ। এরপর টেস্ট করান এবং বুঝতে পারেন দ্রুত চিকিৎসা করাতে হবে। কিন্তু বেসরকারি হাসপাতালে চিকিৎসা করানোর মতো অর্থ ছিল না তার কাছে।

পরে এক বন্ধুর পরামর্শে বেঙ্গালুরুর কিডওয়াই ক্যানসার ইনস্টিটিউটে চিকিৎসা শুরু করেন। কিন্তু অবস্থার কোনো উন্নতি হচ্ছিল না তার। চিকিৎসক জানিয়েছেন, তিনি ক্যানসারের চতুর্থ ধাপে রয়েছেন। পরে নতুন করে তার চিকিৎসা শুরু করেন।

জানা গেছে, প্রতি মাসে ওষুধ বাবদ হরিশের ৩ লাখ রুপি খরচ হয়। এছাড়া ইতোমধ্যে একবার অস্ত্রোপচারও করিয়েছেন তিনি। চিকিৎসার পর আগের চেয়ে ভালো অনুভব করছেন এই অভিনেতা।

হরিশ জানিয়েছেন, একজন তারকা অভিনেতা তাকে সাহায্যের হাত বাড়িয়েছেন। শুধু তাই নয়, কন্নড় সিনেমার অনেক অভিনেতা ও নির্মাতা তাকে সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন।

‘কেজিএফ’ সিরিজে কাসিম চরিত্রে অভিনয় করেছেন হরিশ রায়। ২০১৮ সালে এই সিরিজের প্রথম সিনেমা মুক্তি পায়। চলতি বছর মুক্তি পেয়েছে ‘কেজিএফ টু’।

BSH
Bellow Post-Green View