চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জয়পুরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

Nagod
Bkash July

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবিতে কাজের কথা বলে নিজ বাড়িতে ডেকে নিয়ে ৪র্থ শ্রেনির এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে মমতাজ (৮০) নামের এক বৃদ্ধের বিরুদ্ধে। এ বিষয়ে ওই ছাত্রীর মা বাদী হয়ে শনিবার বিকেলে পাঁচবিবি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ ওই অভিযুক্তকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে।

Reneta June

জেলার পাঁচবিবি উপজেলার বড়মানিক গ্রামে ঘটনাটি ঘটেছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বড়মানিক গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে মমতাজের স্ত্রী ৫/৬ বছর পূর্বে মারা যায়। তার ছেলে মেয়ে অন্যত্র থাকায় মেয়েটির মা প্রায় ৪ বছর ধরে ওই বাড়িতে রান্না-বান্নাসহ গৃহস্থালির কাজ করতেন। ঘটনার দিন সে ওই বাড়িতে কাজে না গিয়ে চাতালে কাজ করতে যান। কাজের মেয়ে বাড়িতে না আসায় মমতাজ মেয়েটির বাড়িতে গিয়ে মায়ের বদলে তার ৪র্থ শ্রেনি পড়ুয়া মেয়েকে কাজের কথা বলে নিজ বাড়িতে ডেকে আনেন। বাড়ি ফাঁকা থাকার সুযোগে মমতাজ মেয়েটিকে ঘরে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। পরে মেয়েটি চিৎকার করলে আশপাশের লোকজন এসে মেয়েটিকে উদ্ধার করে।

অপরদিকে, ঘটনাটিকে ধাপা চাপা দেওয়ার জন্য স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন ও নাজমুল হক বাবু মেয়ের ভাই মুন্নাকে ৫০ হাজার টাকার বিনিময়ে আপোষ মীমাংসা করার কথা বলে সাদা কাগজে স্বাক্ষর নেয়। আপোষের বিষয়টি জানতে পেরে মেয়েটি আত্মহত্যার চেষ্টা চালায় বলে মামলায় উল্লেখ রয়েছে।

এ বিষয়ে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন, অভিযোগ পেয়ে আসামীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

BSH
Bellow Post-Green View