চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

স্বতন্ত্র প্রার্থীর সঙ্গে সম্পৃক্ত হওয়ায় ছাত্রদল নেতা বহিষ্কার

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের স্বতন্ত্রপ্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জনের নির্বাচনী কর্মকাণ্ডে অংশগ্রহণ করায় এক ছাত্রদল নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্ককৃত সাব্বির ভূইয়া জেলার কটিয়াদী উপজেলার ৩নং করগাঁও ইউনিয়ন ছাত্রদলের সহসভাপতি।

জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. মোজাম্মেল হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের অধীনে কটিয়াদী উপজেলা ৩নং করগাঁও ইউনিয়ন ছাত্রদলের সহসভাপতি সাব্বির ভূইয়ার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের সুস্পষ্ট প্রমাণ পাওয়ায় তাকে কটিয়াদী উপজেলা এবং ৩নং করগাও ইউনিয়ন ছাত্রদলের প্রাথমিক সদস্য পদসহ সকল পদ থেকে বহিষ্কার করা হল।

Reneta April 2023

কিশোরগঞ্জ জেলা ছাত্রদেলের সভাপতি মো. মারুফ মিয়া ও সাধারণ সম্পাদক ফেরদৌস আহম্মেদ নেভীন উক্ত বহিষ্কার আদেশ অনুমোদন করেন। বিষয়টি সর্বসাধরণের জ্ঞাতার্থে অবহিত করা হলো।

দল থেকে বহিষ্কারের সংবাদ বিজ্ঞপ্তি পাওয়ায় ধন্যবাদ জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন বহিষ্ককৃত সাব্বির ভূইয়া। এর আগে এক পোস্টে তিনি লিখেন, ‘কারো ভয়ে মেজর অব আখতারুজ্জামানের নির্বাচন করছি না আপনারা তো বোকার স্বর্গে বাস করছেন।’

জেলা ছাত্রদলের সহ দপ্তর সম্পাদক মনিরুল হাসান জেনি জানান, কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জনের নির্বাচনী কর্মকাণ্ডে অংশগ্রহণ করায় তাকে বহিষ্কার করা হয়েছে।