চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

ঈদের তৃতীয় দিনে যা থাকছে চ্যানেল আইয়ের পর্দায়

Nagod
Bkash July

ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব। যে কোনো উৎসবে বরাবরই দর্শকদের সাথে আনন্দের ভাগিদার হয় চ্যানেল আই। প্রতিবারের মতো ঈদুল আযহায় চ্যানেল আই ৮ দিনব্যাপী সাজিয়েছে বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানমালা।

এসকল অনুষ্ঠানমালায় চলচ্চিত্র ছাড়াও থাকছে শীর্ষ নির্মাতাদের নির্মাণে এবং শীর্ষ শিল্পীদের অভিনয়ে নতুন নাটক, টেলিফিল্ম, গানের অনুষ্ঠান, তারকাদের আড্ডা, গেম শো, রান্নার অনুষ্ঠান এবং শ্রমিকের ঈদ আনন্দ।

তারই ধারাবাহিকতায় ঈদের তৃতীয় দিনে চ্যানেল আইয়ে থাকছে যেসব অনুষ্ঠান:

সিনেমা
ঈদের তৃতীয় দিন সকাল ১০টা ১৫ মিনিটে চ্যানেল আইয়ে দেখা যাবে বিদ্যা সিনহা মিম, রোশান ও জুনায়েদ বোগদাদি অভিনীত বাংলা চলচ্চিত্র ‘কার্নিশ’। এটি পরিচালনা করেছেন ছোট পর্দার তারকা নির্মাতা ভিকি জাহেদ।

টেলিফিল্ম
টেলিফিল্ম ‘আমি রোকেয়া বলছি’। রচনা ও পরিচালনায় আশরাফুজ্জামান। অভিনয়ে সাবিলা নূর, মনোজ প্রামানিক প্রমুখ। দর্শক এটি দেখতে পারবেন দুপুর ২টা ৩০ মিনিটে।

একই দিন বিকেল সাড়ে ৪টায় দেখানো হবে টেলিফিল্ম ‘বিয়ে আমি করবোই’। রচনা আশরাফুল চঞ্চল, পরিচালনায় মৃত্যুঞ্জয় সরদার উচ্ছাস। অভিনয়ে জাহিদ হাসান, অপর্ণা ঘোষ, সিরাজ ইসলাম, আফরোজা আক্তার প্রমুখ।

নাটক
এদিন রাত ৭টা ৩০ মিনিটে দর্শক দেখবেন নাটক ‘ফুলের নামে নাম’। রচনা ও পরিচালনায় মিজানুর রহমান আরিয়ান। অভিনয়ে তৌসিফ মাহবুব, সাদিয়া আয়মান প্রমুখ।

এদিন রাত ৯টা ৩০ মিনিটে দেখানো হবে আরেক নাটক ‘ভাই বড় বিপদে’। রচনা গোলাম সরোয়ার অনিক ও পরিচালনায় বি ইউ শুভ। অভিনয়ে অপূর্ব, কেয়া পায়েল, সাবেরী আলম, স্বপ্না ইয়াসমীন প্রমুখ।

‘ছোট কাকু’র ৮ পর্বের সিরিজ
সন্ধ্যা ৬টা ১০ মিনিটে রয়েছে শিশুসাহিত্যিক ও টিভি ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগর-এর ‘ছোট কাকু’ সিরিজের বিখ্যাত উপন্যাস অবলম্বনে নির্মিত ‘মানিকগঞ্জের মানিক প্যালেস’। বরাবরের মতো সিরিজটি নির্মাণের পাশাপাশি এবারও ‘ছোট কাকু’ চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন।

BSH
Bellow Post-Green View