চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

বাংলাদেশের পেস নিয়ে শঙ্কা-ভয়-প্রশংসা রয়েছে লঙ্কা কোচের

এশিয়া কাপে শনিবার সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচের আগেরদিন বাংলাদেশের পেস বোলিংয়ের বৈচিত্র্যময় আক্রমণ নিয়ে শঙ্কা, ভয় এবং প্রশংসার সবটাই বলেছেন শ্রীলঙ্কান কোচ ক্রিস সিলভারউড। ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে তাসকিন-শরীফুল-হাসানদের প্রশংসা করেছেন ইংলিশ কোচ।

শনিবারের ম্যাচে বাংলাদেশের বোলাররা তার দলের জন্য হুমকি হবে, বলছেন ৪৮ বর্ষী সিলভারউড। তার মতে, ‘আমি মনে করি বাংলাদেশের ভালো একটি বোলিং ইউনিট রয়েছে। এ আসরে এখন পর্যন্ত যা দেখেছি, তাদের দেখে খুব মুগ্ধ হয়েছি, বিশেষ করে পেস বোলারদের।’

পেসারদের বর্ণনা করতে গিয়ে এ কোচ বলেছেন, ‘তারা বেশ বড়, শক্তিশালী, সঠিক লাইনে বল করে এবং তাদের বলে বেশ সুইং রয়েছে। আমাদের নিশ্চিত করতে হবে আমরা যথেষ্ট প্রস্তুত এবং এটাও নিশ্চিত করতে হবে তাদের পেসারদের মোকাবেলা করতে আমাদের ব্যাটারদের যথেষ্ট পরিকল্পনা রয়েছে।’

‘আমরা বাংলাদেশকে দেখছি এবং সেভাবেই আমাদের পরিকল্পনা গ্রহণ করছি। ক্যান্ডি থেকে এখানকার পরিবেশ আলাদা। আমাদের নিশ্চিত করতে হবে আমরা যে দল নিয়ে নামছি সেটি এখানকার জন্য সঠিক।’ বাংলাদেশের বিপক্ষে নামার আগে লঙ্কান কোচ সিলভারউড।

Reneta April 2023

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে শ্রীলঙ্কা শনিবার বাংলাদেশের বিপক্ষে সুপার ফোরে তাদের প্রথম ম্যাচে নামছে। গ্রুপপর্বের প্রথম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে জিতলেও রানরেটের বিপত্তিতে পড়ে আফগানিস্তানের কাছে জায়গা হারাতে হারাতে সুপার ফোরে উঠেছে দাসুন শানাকার দল। আর সুপার ফোরের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে হেরে বাংলাদেশ খাদের কিনারায় রয়েছে।