চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সমালোচনা সত্বেও যেসব রেকর্ড ভাঙলো ‘অ্যানিমেল’

Fresh Add Mobile
বিজ্ঞাপন

বক্স অফিসে জমজমাট ব্যবসার পাশাপাশি সমান তালে সমালোচনা চলছে রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা অভিনীত সিনেমা ‘অ্যানিমেল’কে ঘিরে। এই সিনেমায় অত্যধিক যৌনতা, নারী অবমাননাকারী সংলাপ আর নৃশংস অ্যাকশন দৃশ্যের জন্য ইতোমধ্যে নিন্দা জানিয়েছেন অনেকে। কিন্তু তাতে থেমে নেই ছবিটি। এতো সমালোচনার মাঝেও একের পর এক রেকর্ড গড়ে চলেছে রণবীরের ‘অ্যানিমেল’। 

বিজ্ঞাপন

জানা গেছে, মুক্তির ৯ দিনে বিশ্বব্যাপী ‘অ্যানিমেল’ সিনেমাটি মোট আয় করেছে ৬০০.৬৭ কোটি রুপি। শুধু তাই নয়, মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা বলিউড সিনেমার তালিকায় ‘অ্যানিমেল’ তৃতীয় অবস্থানে। তার আগের দুই অবস্থানে রয়েছে শাহরুখের ‘পাঠান’ ও ‘জওয়ান’।

জানা গেছে, ‘আনিমেল’ এবছর মুক্তি প্রাপ্ত সালমানের ‘টাইগার থ্রি’ সিনেমাটিকেও টেক্কা দিয়েছে। সেই সঙ্গে মুক্তির ৯ দিনের আয়ের দিক থেকে শাহরুখের ‘পাঠান’ ও সানি দেওলের ‘গদর ২’ এর মত ব্যবসা সফল সিনেমার আয়ের রেকর্ডও পেছনে ফেলে দিয়েছে ‘অ্যানিমেল’।

বলিউড মুভি রিভিউজ বলছে, মুক্তির ৯ দিনে শুধু ভারতেই সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৪০০.১৬ কোটি রুপি। যা ২০১৬ সালে মুক্তি প্রাপ্ত আমির খানের ‘দঙ্গল’ (৩৮৭ কোটি) সিনেমারও রেকর্ড ভেঙে ফেলেছে। যদিওবা মুক্তির প্রথম ৩ দিনে ‘অ্যানিমেল’ বক্স অফিসে ঝড় তুললেও চতুর্থ দিন থেকে তুলনামূলক সিনেমাটির আয় কমতে শুরু করে। তবে শনিবার ( ৯ ডিসেম্বর) থেকে সিনেমাটির আয় আবারও বাড়তে শুরু করেছে।

বিজ্ঞাপন
Reneta April 2023

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’ ছবিটিতে রণবীর এবং অনিল কাপুরকে পিতা-পুত্রের চরিত্রে দেখা যায়। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাশমিকা মান্দানা ও খল চরিত্রে ববি দেওল।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

বিজ্ঞাপন
Bellow Post-Green View