চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হাত-পা কাটার পরও শুটিং করেছি: সুজানা

মাত্র ছয় থেকে সাত ঘণ্টায় উত্তরার দিয়া বাড়িতে প্রচুর পরিশ্রম করে নতুন মিউজিক ভিডিওর কাজ করেছি। মিউজিক ভিডিওর জন্য রীতিমতো আমার হাত-পা কেটে গেছে। ছিলে গেছে শরীরের কয়েকটি স্থান। চ্যানেল আই অনলাইনকে কথাগুলো বলছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর।

গত শুক্রবার ঈদ উপলক্ষে গানচিল তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছে সুজানার নতুন মিউজিক ভিডিও ‘তুই চলে যাবি’। সঙ্গীতশিল্পী ইমরান’র কণ্ঠে ‘তুই চলে যাবি’ ইতিমধ্যে দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

মিউজিক ভিডিও প্রকাশ হওয়ার পর বেশ উচ্ছ্বসিত জনপ্রিয় এ মডেল। তিনি বলেন, সাধারণত আমি মিউজিক ভিডিওর কাজ বেছে বেছে করি। প্রতিদিনই কতই মিউজিক ভিডিও প্রকাশ হয় কতটাই দর্শকদের মনে থাকে তাই আমি এমন মিউজিক ভিডিওতে কাজ করতে চাই যেগুলো দর্শকদের মনে অনেকটা বছর জায়গা নিয়ে থাকতে পারে। আর এ কারণে অনেক মিউজিক ভিডিওর অফার পেলেও আমি ফিরিয়ে দেয়। জানি এ কারণে অনেকেই আমার ওপর রেগে থাকেন।

মডেল সুজানা বলেন, এই কাজটি করতে আমাদের পুরো টিমকে খুব কষ্ট করতে হয়েছে। মাত্র ছয় ঘণ্টায় মিউজিক ভিডিওর কাজটি সম্পন্ন করেছি। তাছাড়া ভিডিওতে কিছু দৃশ্য রাখা হয়েছে সেগুলো করতে গিয়ে আহত হয়েছি। কিন্তু কাজটি খুব সুন্দরভাবে সম্পন্ন করেছি।

গানচিলের ব্যানারে আসিফ ইকবালের কথায় মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন তানভির আহসান। এ গানে সুজানার বিপরীতে মডেল হয়েছেন সুমন। এর আগে সুজানার ‘তুমি ছুঁয়ে দিলে’, ‘ঘুম হয়ে’ মিউজিক ভিডিও সাড়া ফেলে গানপ্রেমী দর্শকদের মাঝে।