চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

সিদ্ধার্থ আর ক্যাটরিনার অন্তরঙ্গ মূহুর্ত

নিত্য মেহেরা পরিচালিত ‘বার বার দেখো’ সিনেমাতে জুটি বাঁধার পর ‘এ জেন্টেলম্যান’ সিনেমাতে আবারও কি দেখা যাবে ক্যাটরিনা কাইফ আর সিদ্ধার্থ মালহোত্রাকে?  তবে সিনেমায় না হলেও  নতুন সিনেমার ‘চন্দ্রলেখা’ গানটি ক্যাটরিনা কাইফকে উৎসর্গ করে গাওয়া হয়েছে। সম্প্রতি ইন্সটাগ্রামে ক্যাটরিনা ও সিদ্ধার্থের অন্তরঙ্গ মূহুর্তের ছবি শেয়ার দেখে অনেকের মনে নানা প্রশ্নও আসে। কিসের আভাস পাওয়া যাচ্ছে তাহলে?

কিন্তু তার আগেই  ‘এ জেন্টেলম্যান’ ছবির একটি চুমুর দৃশ্য সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। নতুন ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার সাথে জুটি বেঁধেছে জ্যাকুলিন ফার্নান্দেজ। সদ্য মুক্তি পেয়েছে এ ছবির ট্রেলার। আর মুক্তির পরই আলোচনায় উঠে এসেছে নতুন জুটির অনস্ক্রিন চুমু!

ছবিতে ‘গৌরব’ অর্থাৎ সিদ্ধার্থ একটি কর্পোরেট অফিসের কর্মী। গাড়ি, বাড়ি কোনও কিছুরই অভাব নেই জীবনে। শুধু নেই কোনো নারী বন্ধু। সেই অভাবই পূরণ করবেন ‘কাব্য’ অর্থাৎ জ্যাকুলিন। কাব্যর প্রেমে প়ড়েন গৌরব। কিন্তু কাব্য?

এখানেই আবির্ভাব হয় ‘ঋষি’র। এই চরিত্রেও রয়েছেন সিদ্ধার্থ। ছবিতে বিশেষ একটি ক্যামিও চরিত্রে রয়েছেন সুনীল শেটি। সব কিছু ঠিক থাকলে আগামী ২৫ আগস্ট মুক্তি পাবে ছবিটি। টাইমস অব ইন্ডিয়া।