চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

শাকিব-মাহিকে নিয়ে ছবি বানাতে চান মালেক আফসারী

মাস্টার মেকার মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ ছবিটি গেল বছরের শেষ দিকে রীতিমত তোলপাড় ফেলে দেয়। ব্যবসায়িক সফলতার হিসেব এড়িয়ে, বলা যায় জায়েদ-পরী অভিনীত ওই ছবিটি ছিল বছরের অন্যতম আলোচিত ছবি। শুধু তাই নয়, আফসারীর নির্মাণ মুন্সিয়ানায় মুগ্ধ হয়েছিলেন দর্শক।

বর্তমানে এই নির্মাতা নতুন কোনো ছবি নিয়ে ফিরছেন কিনা জানার চেষ্টা করেছে চ্যানেল আই অনলাইন। মালেক আফসারী বলেন, সিনেমা করে খেতে হবে এমন চিন্তা আমার মধ্যে নেই। সিনেমা থেকে অনেক কিছু পেয়েছি। নতুন করে আমার চাওয়া পাওয়ার কিছু নেই।

তিনি বলেন, গতকাল রবিবার এক প্রযোজকের সঙ্গে আলাপ করলাম। তিনি ছবিতে বিনিয়োগ করতে চান। আমি বলেছি, ছবি বানাতে হলে বিগ কাস্টিং অথবা একেবারে নতুন মুখ নিয়ে কাজ করতে চাই। মালেক আফসারী বলেন, বিগ কাস্টিং বলতে আমি শাকিব খান ও মাহিকে নিয়ে ছবি বানাতে চাই। আর একটা ভালো সিঙ্গার দরকার।

যোগ করে তিনি বলেন, প্রযোজককে বলেছি, ওদের দুজন হলে ছবি বানাবো। নয়তো একদম নতুন একজোড়া মুখ নিয়ে কাজ করবো। মাঝামাঝি ধরনের শিল্পী নিয়ে কাজ করবো না। আমি এও জানিয়েছি, কারও শিডিউল নিতে পারবো না, যা করার আপনাকে (প্রযোজক) করতে হবে।

তাহলে নতুন এই প্রজেক্ট হওয়ার সম্বাবনা কতটুকু?-প্রশ্নে তিনি বলেন: হতে পারে। প্রযোজকের কোমর শক্ত। তিনি চাইলে হবে, আমি আমার বক্তব্য জানিয়েছি। বাকিটা প্রযোজকের ব্যাপার। মালেক আফসারী আরো বলেন, শাকিব খান ছাড়া যদি আরিফিন শুভ আমার ছবিতে কাজ করে, তবেও আমি ছবিটি করবো, ওর সঙ্গে মাহি থাকবে।

এদিকে, ‘অন্তর জ্বালা’ মুক্তির পর মালেক আফসারী পরিচালিত ‘এক কয়েদির ডায়েরি’ নামে নতুন ছবি নির্মাণের কথা শোনা গিয়েছিল। ওই ছবির শুটিং শুরু কথা ছিল এই বছরের প্রথমদিকে। কিন্তু শুটিং শুরু হয়নি। এ নিয়ে মালেক আফসারী বলেন: এই ছবি হবে কিনা আমার জানা নেই। এটা হতে পারে একটা স্টানবাজি! একটা পোস্টার বানাতে আর কত খরচ হয়? পোস্টার বানিয়ে ফেসবুকে ছেড়ে দিলাম, তো হয়ে গেল! আমি জানিনা এই ছবি হবে কিনা।